English|Bangla আজ ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার বিকাল ৩:৪১
শিরোনাম
এইচ টি ইমামের মৃত্যুতে নোবিপ্রবি উপাচার্যের শোকনলডাঙ্গায় ইউপি চেয়ারম্যান প্রার্থী মিঠুর বাইক শোডাউনসোনাগাজী থানার অফিসার ইনচার্জ ফেনী জেলার শ্রেষ্ঠ পুরস্কারে মনোনিতসাপাহারে মিশ্র বাগান করে কোটিপতি কৃষক সাখাওয়াত হাবীব!নান্দাইলে মাঠ দিবস ও রিভিউ ডিসকাশনবান্দরবানে সারাদেশে সাংবাদিকদের উপর নির্যাতন ও নিপিড়ন বন্ধের দাবিতে মানববন্ধনপুলিশ লাইনস্ নরসিংদীতে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতরাণীনগরে প্রতিবন্ধির জমি লিখে নেয়ার অভিযোগ বোনের বিরুদ্ধেদিনাজপুর পৌরসভা কাউন্সিলর জনকল্যাণ সংস্থা কর্তৃক নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদানদৃষ্টিপ্রতিবন্ধী ঢাবি শিক্ষার্থীকে মার্কেন্টাইল ব্যাংকের শিক্ষাবৃত্তি প্রদান

মুজিব বর্ষের সুপার হিট গান নিয়ে আসছে ফিরোজ প্লাবন

স্টাফ রিপোর্টার :

ফিরোজ প্লাবনের এবারের সুপার হিট গান সালাম হে জাতির পিতা। খুব শীঘ্রই আসছে জনপ্রিয় সঙ্গীতশিল্পী ফিরোজ প্লাবনের বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর শতগান প্রকল্পের টাইটেল গান।

গানটির শিরোনাম সালাম হে জাতিরপিতা। গানটি লিখেছেন গীতিকার মফিজুল ইসলাম।

গানটির সুর ও সঙ্গীত করেছেন ফিরোজ প্লাবন নিজেই। গানটিতে ফিরোজ প্লাবনের সহশিল্পী হিসেবে ছিলেন উদীয়মান কণ্ঠশিল্পী নাজিয়া বৃষ্টি।

আগামী ১৬ই মার্চ গানটি বাজনা মাল্টিমিডিয়ার নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে।

ইতিমধ্যে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় গানটির ভিডিওর দৃশ্যায়নের কাজ শেষ হয়েছে। এই বিষয় জানতে চাইলে ফিরোজ প্লাবন,সময় সংবাদ বিডিকে বলেন,আমার স্বপ্নের কাজ জাতিরজনক বঙ্গবন্ধু কে শতগান করার। সেই স্বপ্ন আজ বাস্তবায়নের পথে আগামী ১৬ইমার্চ টাইটেল গানটি রিলিজের মধ্য দিয়ে আমি মুজিব শতবর্ষের শুভসূচনা করবো।

তিনি আরো বলেন,চলতি বছরেই আমি শত গান প্রকাশ করবো। আমি পাঁচটি গানের শুটিং ইতিমধ্যে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় সম্পন্ন করেছি। সর্বশেষ একটি কথাই বলবো,আমি যতদিন বেঁচে আছি বঙ্গবন্ধুর গান গেয়ে যাবো ইনশাআল্লাহ।
ধন্যবাদ জনপ্রিয় অনলাইন দৈনিক একাত্তর জার্নাল কে

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো