English|Bangla আজ ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার রাত ৯:২২
শিরোনাম
গাজীপুরে যুবলীগের উদ্যোগে,৫শত অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল ও মাস্ক বিতরণ করেরংপুরে অসহায়দের মাঝে কম্বল বিতরণ অব্যাহত আ.লীগ নেতা মওলারনান্দাইলে ক্যারাভান রোড শো উদ্বোধনকলারোয়া থানা পুলিশের অভিযানে ৩৯ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটকপলাশবাড়ীতে বাঁধন ফাউন্ডেশন আয়োজিত চাইনিজ ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধনমামলা চলমান অবস্হায় জেনারেল হাসপাতালের নামে জমি দখলের পায়তারাভোলায় প্রতারক ও ভূমিদস্যু আবুল কালামের বিচারের দাবিকোভিড-১৯ মোকাবেলার লক্ষ্যে পাথরঘাটায় সিসিডিবি’র খাদ্য সামগ্রী, স্বাস্থ্য সুরক্ষা ও কৃষি উপকরন বিতরণ।কোভিড-১৯ মোকাবেলার লক্ষ্যে পাথরঘাটায় সিসিডিবি’র খাদ্য সামগ্রী, স্বাস্থ্য সুরক্ষা ও কৃষি উপকরন বিতরণ।বাংলাদেশের কনিষ্ঠ মেয়র মনির , বয়স ৩৬

মুখোশধারী ধর্ষকের গল্পে ওয়েব সিরিজ ‘নিপীড়ন’

স্টাফ রিপোর্টার :-

আরেফিন মোস্তফার চিত্রনাট্যে নির্মাতা অলিক পিয়ান নির্মাণ করেছেন তিন পর্বের ওয়েব সিরিজ ‘নিপীড়ন’। চিত্রনাট্য লেখার পাশাপাশি এই ওয়েবে মূখ্য চরিত্রে অভিনয় করেছেন আরেফিন মোস্তফা ও শায়লা সুলতানা সাথী।

গল্প ও নিজের অভিনয় প্রসঙ্গে এই ওয়েব প্রসঙ্গে আরেফিন মোস্তফা বলেন, ‘সমাজের কিছু কিছু মানুষের রূপ দুই রকমের। ভেতরে এক, বাহিরে আরেক।

মুখোশের বাইরে তারা নেহায়েত ভালো মানুষ, ভদ্রলোক। কিন্তু তাদের মুখোশের ভেতরের জগত একেবারেই ভিন্ন।

যিনি ধর্ষণের বিরুদ্ধে সবাইকে সচেতনতার কথা বলছেন, তিনিই মূলত একজন প্রকৃত ধর্ষক- এই ওয়েব সিরিজে তাই দেখানো হয়েছে। এতে আমি কেমন অভিনয় করেছি, সেটা নিয়ে কিছু বলতে চাই না।

আমার অভিনয়ের মান বিচারের দায়িত্ব দর্শকের হাতে তুলে দিলাম। ’
নির্মাতা অলিক পিয়ান, ‘চেষ্টা করেছি, নিজের সেরা কাজটিই করতে। কতটুকু পেরেছি, দর্শকরাই বিচার করুক। তবে এতটুকু বলতে পারি, কাজটি থেকে দর্শকরা ভালো একটি বার্তা পাবেন। ’

নাটকটির অন্যান্য চরিত্রে আরও অভিনয় করেছেন- এইচকে স্বাধীন, নেয়ামত রহমান, শফিকুল ইসলাম মাসুদ, টি এ তুহিন খান প্রমুখ।

আগামী ২২ নভেম্বর সন্ধ্যা ৬টায় রেডকিংস এন্টারটেইনমেন্ট’র ইউটিউব চ্যানেলে প্রচার হবে ওয়েব সিরিজ ‘নিপীড়ন’।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো