English|Bangla আজ ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার ভোর ৫:৫৮
শিরোনাম
সচেতনতা বার্তা নিয়ে পায়ে হেঁটে ৭০ কিঃমিঃ পথ পাড়ি দিল নোবিপ্রবি শিক্ষার্থী রিয়াদ!ফরদাবাদ ইউপি নির্বাচন: আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ইয়াকুব মাস্টারকুড়িগ্রামে কেমিস্টস্ সমাবেশ ও পরিচিতি সভাআত্রাইয়ে ফসলি জমিতে পুকুর খনন, খনন বন্ধে অভিযোগ: প্রশাসন নিরবগোবিন্দগঞ্জে অটোভ্যান চালক হামিদুল হত্যাকান্ডের ঘটনায় গ্রেফতার-৩পলাশবাড়ীতে মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিতগংগাচড়ায় পিপিআর রোগ নির্মূলে বিনামুল্যে টিকা প্রদানের উদ্ধোধনআলোচিত সেই শিশু রফিকুলের দায়িত্ব নিলেন ইউপি চেয়ারম্যান হাসানঠাকুরগাঁওয়ে রুহিয়ায় দুই রাস্তার বেহাল দশাকুলিয়ারচরে প্রবীন আ. লীগ নেতা রমিজ উদ্দিন ভূইয়া আর নেই

মীরসরাইয়ে ছাত্র ও যুব সমাজের উদ্যোগে ওয়াজ ও দোয়ার মাহফিল সম্পন্ন

আল আমিন চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ

মীরসরাইয়ে আবুরহাট কেন্দ্রীক উত্তর কাজীগ্রাম শাহী জামে মসজিদ কমিটি এবং ছাত্র ও যুব সমাজের উদ্যােগে ১৯ শে ফেব্রুয়ারী রোজ বুধবার ৬ষ্ঠ তম বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিল সম্পন্ন হয়। বিকেলে আসরের নামাযের পরপরই শুরু হয় বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিল এর বক্তাদের আলোচনা পর্ব।

একে একে ইসলামীক ও কোরআনের আলোকে বিশেষ ওয়াইজিন হিসেবে তাফসীর পেশ করেন, হযরত মাওলানা মোহাম্মদ হাসান সাহেব। হযরত মাওলানা মোঃ আলী সাহেব। প্রধান বক্তা হিসেবে আলোচনা পেশ করেন, হযরত মাওলানা মুফতি শোয়াইব সাহেব৷ এরপর পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করে মনোমুগ্ধকর পরিবেশ তৈরী করেন, বাংলাদেশের একজন উজ্জ্বল নক্ষত্র জাতীয় পুরস্কার প্রাপ্ত হাফেজ কারী আব্দুল্লাহ খান।

এরপর প্রধান ওয়াইজিন হিসেবে জঙ্গি, মাদক ও যৌতুক নিয়ে গুরুত্বপূর্ণ তাফসীর পেশ করেন বাংলাদেশের একজন জনপ্রিয় মিডিয়া ব্যাক্তিত্ব হযরত মাওলানা মোস্তাফিজুর রহমান। পরিচালক ইসলামী বিভাগ (আরটিভি)। মূল আলোচনার পর অত্র এলাকার উত্তর কাজীগ্রাম শাহী জামে মসজিদ এর খতিব মাওলানা মোঃ সামসুদ্দীন সাহেবকে মাহফিল কমিটির পক্ষ থেকে সম্মাননা স্মারক দেয়া হয়। এছাড়াও উক্ত মাহফিলে প্রধান অতিথীর বক্তব্য রাখেন ৬ নং ইছাখালী ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান নুরুল মোস্তফা৷ বিশেষ অতিথীর বক্তব্য রাখেন ৬নং ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেজবা উল আলম।

সর্বশেষ আখেরী মুনাজাত এর মধ্য দিয়ে উক্ত মাহফিল সম্পন্ন হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো