English|Bangla আজ ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার ভোর ৫:৩৪
শিরোনাম
কুড়িগ্রামে শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে উৎকোচের অভিযোগে মানববন্ধনকুড়িগ্রামে ৪দফা দাবিতে সড়ক অবরোধ ও মানববন্ধন করেছে পলিটেকনিক শিক্ষার্থীরা।ফুলবাড়ীতে জমি দখলকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত- ১গঙ্গাচড়ায় সড়ক দূর্ঘটনায় কিশোরের মৃত্যুপলাশবাড়ীতে এশিয়ান টেলিভিশনের ৮ম বর্ষপূর্তি পালিতগোবিন্দগঞ্জে আনন্দ টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের ১ম মৃত্যুবার্ষিকী পালিতগোবিন্দগঞ্জে এশিয়ান টেলিভিশনের ৮ম বর্ষপূর্তি পালিতগাইবান্ধা-৩ আসনের এমপি এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি করোনা আক্রান্তগাইবান্ধায় পৌরসভা নির্বাচনে ৫ মেয়র প্রার্থীর জামানত বাজেয়াপ্তভালুকায় মেয়র প্রার্থীর নৌকার প্রচারণায় মমেক ছাত্রলীগের সেক্রেটারি হাসান

মির্জাপুরে অগ্নি দুর্গতদের পাশে দাঁড়ালেন মেয়র

আল আমিন চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ

নগরীর পাঁচলাইশ থানাধীন মির্জাপুর এলাকার ডেকোরেশন গলিতে আজ ২৪ জানুয়ারি সকালে সংগঠিত ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষতিগ্রস্তদের দেখতে যান সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীন।

এসময় তিনি সার্বিক পরিস্থিতির খোঁজখবর নেন এবং ক্ষতিগ্রস্তদের সর্বাত্মক সহায়তা দেওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। মেয়র ক্ষতিগ্রস্ত ১’শ পরিবারের প্রত্যেককে অর্থ সহায়তা, গৃহস্থালি সামগ্রী ও আপদকালীন ভরণপোষনের ব্যবস্থা গ্রহণ করার জন্য চসিক বিভাগীয় কর্মকর্তাদের নির্দেশ দেন।

এসময় সাথে উত্তর জেলা আওয়ামিলীগ নেতা ডাঃ শেখ সফিউল আজম,বিজেএমইএ নেতা আবদুস সালাম, নগর আওয়ামীলীগ নেতা বেলাল আহমেদ,শুলকবহর ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শেখ সরওয়ার্দী, স্থানীয় কাউন্সিলর ও মহিলা কাউন্সিলর, পাঁচলাইশ জোন পুলিশের এসি দেবদূত, ওসি আবুল কাসেম,নগর যুবলীগ নেতা ওয়াহিদুল আলম শিমুল, নগর যুবলীগ নেতা ও মহল্লা কমিটির নেতা ইমরান এইচ ইমরান ছাত্রলীগ নেতা সজিব আনোয়ার ইভান প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো