English|Bangla আজ ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার বিকাল ৪:৫৩
শিরোনাম
আগৈলঝাড়ায় মুজিব বর্ষ উপলে ৪০ দলের অংশ গ্রহনে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনরংপুরে রাতের আধারে শীতার্থ মানুষের পাশে আ.লীগ নেতা মওলাচিরিরবন্দরে মুক্তমঞ্চ ব্লাড ডোনেট ফাউন্ডেশনের ১বছর মেয়াদের পূর্নাঙ্গ কমিটি গঠনঠাকুরগাঁওয়ে সেনুয়া ইউনিয়নে ওয়ার্ডের নাম পরিবর্তন করার প্রতিবাদে মানববন্ধনকুড়িগ্রামে শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে উৎকোচের অভিযোগে মানববন্ধনকুড়িগ্রামে ৪দফা দাবিতে সড়ক অবরোধ ও মানববন্ধন করেছে পলিটেকনিক শিক্ষার্থীরা।ফুলবাড়ীতে জমি দখলকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত- ১গঙ্গাচড়ায় সড়ক দূর্ঘটনায় কিশোরের মৃত্যুপলাশবাড়ীতে এশিয়ান টেলিভিশনের ৮ম বর্ষপূর্তি পালিতগোবিন্দগঞ্জে আনন্দ টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের ১ম মৃত্যুবার্ষিকী পালিত

মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশ বাস্তবায়ন না হওয়ায় অচল কটিয়াদী উপজেলা প্রশাসন

মিজানুল হক, করিমগঞ্জ, কিশোরগঞ্জ::

বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) কিশেরগঞ্জ জেলার কটিয়াদীর শাখার কর্মচারীদের গ্রেড১১-১৬) পদবি পরিবর্তন সহ গ্রেড উন্নীত করণের দাবিতে ১৫ দিন ব্যাপী পূর্র্ণ দিবস কর্মবিরতি শুরু করেছে।

সোমবার (১৬ নভেম্বর) সকাল ৯ টায় সারা দেশের ন্যায় কটিয়াদী উপজেলা কার্যালয়ের সামনে এই কর্মবিরতি পালন করা হয়। কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) এর কেন্দ্রেীয় কমিটি কর্তৃক ঘোষিত বিভাগীয় কমিশানার, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ে কর্মরত কর্মচারীগন এক যোগে সারাদেশে এই কর্ম বিরতি পালন করছে।

এর দ্বারা কটিয়াদী উপজেলার নির্বাহী কর্মকর্তা অফিসের সি.এ কাম উচ্চমান সহকারী, সাঁটমুদ্রাক্ষারিক কাম কম্পিউটার অপারেটর , অ্যাকান্টেন্ট ক্লার্ক, সহকারী কমিশানার (ভূমি) অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষারিক, ১৫-১৯, ২২-২৬, ২৯-৩০ নভেম্বর ২০২০ খ্রি. পর্যন্ত সকাল ৯টা থেকে ৫ টা পর্যন্ত কর্মবিরতি পালন করছেন।

এই বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা অফিসার সি.এ কাম উচ্চমান সহকারী জানান, সরকার যদি অতিসত্ব আমাদের দাবি পূরণ না করে তবে কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় সামনে আরও কঠোর কর্মসূচি ডাক দেওয়া হবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো