English|Bangla আজ ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার রাত ১২:৪৫
শিরোনাম
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও মাতৃভাষা দিবস উপলক্ষে লাউডোব ইউনিয়ন আ’লীগের আলোচনা সভা:নবীনগরে মুজাক্কির হত্যার বিচার চেয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন নবীনগর থানা প্রেসক্লাব।নওগাঁয় সকালে তালিকা থেকে বাদ ॥ দুপুরে মৃত্যু ॥ বিকেলে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন ॥ এলাকায় আলোচনার ঝড়পলাশবাড়ীতে প্রমীলা প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিতবান্দরবা‌নে ভাল্লুকের আক্রমণে আহত ৩ফুলছড়ির চরের ভুট্রাক্ষেত থেকে যুবতীর লাশ উদ্ধারহারাগাছ পৌর নির্বাচনে শেষ মুহূর্তে জোড় প্রচারে আ.লীগের মেয়র প্রার্থীচরফ্যাশন পৌর নির্বাচনে শেষ মুহুর্তে প্রচার প্রচারণায় ব্যস্ত প্রার্থীরাফুলছড়িতে ভূমি অফিস নির্মাণ কাজের উদ্বোধন করলেন-ডেপুটি স্পীকারখানসামায় হিন্দু ধর্মাবলম্বীদের জন্য গীতা বিদ্যালয় উদ্বোধন।

মাদারীপুরে সাংবাদিক সাবরীন জেরিনের এর উপর হামলা।

রাকিব হাসান, মাদারীপুর।

দেশের সেবক হয়ে যদি ঘাতকের হাতে অত্যাচারিত হতে হয়, তাহলে কিভাবে দেশের জন্য কাজ করব।
মাদারীপুরের নারী সাংবাদিক সাবরীন জেরিনের (২৫) ওপর হামলা চালিয়েছে এলজিইডি অফিসের কর্মচারী ও ঠিকাদাররা। মঙ্গলবার (১০ মার্চ) সন্ধ্যায় মাদারীপুর এলজিইডি অফিসে এ ঘটনা ঘটে। তিনি দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ মাদারীপুর জেলা প্রতিনিধি ও স্টাফ রির্পোটার হিসেবে কর্মরত আছেন।

সন্ত্রাসী হামলায় গুরুতর আহত সাবরিন জেরিন মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ।

হামলার শিকার সাবরীন জেরিনের স্বামী আবদুল্লাহ আল মামুন বিজনেস বাংলাদেশ পত্রিকার ফরিদপুর ব্যুরো প্রধান ।

তিনি জানান, পত্রিকায় টেন্ডার বিজ্ঞাপন প্রকাশের জন্য মাদারীপুর এলজিইডি অফিসের ইউডি নাসির উদ্দীন মঙ্গলবার সন্ধ্যায় আমার স্ত্রীকে ফোন করে অফিসে ডাকেন। অফিসে যাওয়ার পর তিনি বিজ্ঞাপন না দিয়ে আমার স্ত্রীর সাথে খারাপ ব্যবহার, অকথ্য ভাষায় গালাগাল ও অশ্লীল আচরণ করে। স্ত্রীর ফোন পেয়ে আমি এলজিইডি অফিসে গেলে নাসির উদ্দীনের নেতৃত্বে ১০/১৫ জন ঠিকাদার আমাকে মারপিট করে।

এ সময় আমার স্ত্রীর তলপেটে ৭/৮টি লাথি, কিলঘুষি, চড়থাপ্পড় ও চুল ধরে টানাহেঁচড়া করে। এসময় ঘটনাস্থলে বমি করে দেয় বেধড়ক হামলায় আমার স্ত্রী গুরুতর আহত হয়। আবদুল্লাহ আল মামুন জানান, মারধরের সময় নাসির উদ্দীন বলেন ‘তুই কিসের সাংবাদিক তোদের মত কত সাংবাদিক আমার জীবনে মেরেছি। কেউ আমার কিছু করতে পারেনি। তুই যা পারিস তাই করিস’। এসময় আমাদের চিৎকারে আশপাশের লোকজন এসে আমাদের জীবন রক্ষা করে।

এ ঘটনায় মাদারীপুর সদর থানা ওসি কামরুল ইসলাম মিঞা জানান, এ ঘটনায় থানায় মামলা করেছেন আহত সাংবাদিক সাবরীন জেরিনের স্বামী আবদুল্লাহ আল মামুন। দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাবেক যুগ্ম সম্পাদক সাংবাদিক নেতা মো. সাজ্জাদ হোসেন সাবরিন জেরিনের উপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, সাংবাদিকের উপর এ ধরনের সন্ত্রাসী হামলার ঘটনা মুক্ত গণমাধ্যমের জন্য হুমকি সরূপ। তিনি এই ঘটনার সঙ্গে জড়িত সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

অবিলম্বে দোষীদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন মাদারীপুরে কর্মরত সাংবাদিকরা

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো