English|Bangla আজ ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার রাত ১০:৫৩
শিরোনাম

মাদারগঞ্জে রংধনু ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর শুভ উদ্ধোধন

মোহাম্মদ আলী জিন্নাহ জামালপুর প্রতিনিধি

” আসুন সঞ্চয় করি, আগামীর লক্ষ গড়ি” এ স্লোগানে জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় রংধনু ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের শুভ উদ্ধোধন করা হয়েছে। রোববার দুপুরে বালিজুড়ী বাজার চৌ-রাস্তা মোড় স্কয়ার প্লাজায় এ উদ্ধোধন করা হয়।

রংধনু ব্যবসায়ী সমবায় সমিতির চেয়ারম্যান শেখ আজাদের সভাপতিত্বে শুভ উদ্ধোধন করেন মাদারগঞ্জ কেন্দ্রীয় সমবায় সমিতির সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রায়হান রহমতুল্যাহ রিমু।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাদারগঞ্জ কেন্দ্রীয় সমবায় সমিতির সাধারন সম্পাদক ও শহর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান সোহেল। গ্রীণ স্বদেশ এগ্রোঃ বহুমুখী সমবায় সমিতি লিঃ এর ভাইস চেয়ারম্যান আব্দুল হামিদ সরকার ও কোষাধ্যক্ষ আল আমিন, পরিচালক আরিফুল ইসলাম। শ্যামল বাংলা বহুমুখী সমবায় সমিতি লিঃ এর ব্যাবস্থাপনা পরিচালক আব্দুল্লাহ আল কাফি। জনসেবা ডিজিটাল হাসপাতালের পরিচালক মুহাম্মদ আলী জিন্নাহ। আল ইনসাফ শ্রমজিবী সমবায় সমিতি লিঃ এর চেয়ারম্যান নান্নু পারভেজ। পরশমনি বহুমুখী সমবায় সমিতির চেয়ারম্যান মারুফ হাসান।

এ সময় রংধনু ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক সোলায়মান হক সবুজ,পরিচালক জাহাঙ্গীর আলম ও রাকিবুল ইসলাম ইব্রাহিম উপস্থিত ছিলেন।পরে সমিতির উন্নতিকল্পে দোয়া করা হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো