English|Bangla আজ ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার রাত ১০:০৫
শিরোনাম
কুড়িগ্রামে জমি নিয়ে বিরোধের জেরে মাছ ও গাছের সাথে এ কেমন শত্রুতা?গোবিন্দগঞ্জে অটোভ্যান চালকের বস্তাবন্দি লাশ উদ্ধাররাণীনগরে সড়ক দূর্ঘটনায় সাইকেল আরোহী নিহতগোবিন্দগঞ্জে অবৈধভাবে নদী থেকে বালু উত্তোলনমাদারীপুর জেলার গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জদের সাথে আলোচনা সভাবাংলাদেশ প্রার্থমিক শিক্ষক কল্যাণ সমিতি চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার মানববন্ধন ও স্মারক লিপি প্রদানরায়পুরে ৯৩ গ্রাম পুলিশ পেলেন শীতবস্রমোহনগঞ্জে অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণনান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে স্বাস্থ্য শিক্ষা প্রদান ও ঔষধ বিতরণশীতার্তদের মাঝে তিনশত কম্বল বিতরন করেছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কিশোরগঞ্জ ইউনিট

মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কোন ছাড় নেই- ওসিঃ মাহবুবুল আলম

শামীম খাঁন, মহেশপুর ঝিনাইদহ

ঝিনাইদহের কোটচাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মাহবুবুল আলম বলেছেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেখানে মাদক কে না বলেছেন সেই সাথে ঝিনাইদহ জেলার পুলিশ সুপার: হাসানুজ্জামান পিপিএম স্যারের নির্দেশনায় মাদক ও ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কোন ছাড় নেই। মাদক শুধু একটি জীবনকে নষ্ট করে না বরং একটি পরিবার, একটি সমাজ, একটি দেশকে ধ্বংস করে।

মাদক ছেড়ে আসার আহবান জানিয়ে তিনি আরো বলেন-যারা মাদক ব্যবসা ও মাদক সেবন করে তারা সংশোধন হয়ে যান। নয়তো সমাজ এবং আইন আপনাদের ক্ষমা করবে না। তিনি সাংবাদিকদের কে বলেন কেউ ফেসবুকে আপত্তিকর কোন মন্তব্য করবেন না। মাদক, জুয়া, নাশকতা, জঙ্গি, বাল্যবিবাহ ও চোরাচালান প্রতিরোধ করতে হবে। কোথাও কোন অপ্রীতিকর কিংবা সন্দেহজনক ঘটনা ঘটলে তাৎক্ষনিক ভাবে পুলিশকে অবহিত করতে হবে।

তিনি আরো বলেন-মাদক ও ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়ান। মাদকের বিষাক্ত ছোবল থেকে নিজেদের নিরাপদ থাকতে ও রাখতে সকলকে এগিয়ে আসতে হবে। কোন পরিবারের একজন সদস্য যদি মাদকাসক্ত হয় তবে ওই পরিবারটি সমাজ থেকে অর্ধশত বছর পিছিয়ে যায়। হুশিয়ারী উচ্চারণ করে তিনি আরো বলেন-মাদকের খুচরা বিক্রেতা থেকে শুরু করে ডিলার, সে যেই হোক, তাকে এ ব্যবসা ছাড়তে হবে। যেই হোক, যাই হোক, যেখানেই হোক কেউ আমাদের অপারেশনের বাইরে নয়।

সাঁড়াশি অভিযানে মাদকের শিকড় উপড়ে তুলে নিয়ে আসবো। তিনি আরো বলেন-যারা পর্দার অন্তরালে থেকে মাদকের অর্থ যোগান দিচ্ছে, মাদককারবারীদের আশ্রয়-প্রশয় দিচ্ছে তাদেরকেও আইনের আওতায় আনা হবে। শান্তিপ্রিয় কোটচাঁদপুরবাসী তিনি মাদক, সন্ত্রাস ও নাশকতামুক্ত থাকতে আহবান জানিয়েছেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো