English|Bangla আজ ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার রাত ৮:২৯
শিরোনাম
ভালুকায় মেয়র প্রার্থীর নৌকার প্রচারণায় মমেক ছাত্রলীগের সেক্রেটারি হাসানভূঞাপুরে “আনন্দ টিভি’র” প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের স্মরণে দোয়া মাহফিললক্ষ্মীপুরে ইটভাটা শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধারকুলিয়ারচরে বঙ্গবন্ধু ঢাকা ম্যারাথন দৌড়ে সাংবাদিক নাঈম তৃতীয় স্থান অধিকার করেছেকুলিয়ারচর পৌর নির্বাচনে মেয়র পদে বিজয়ী হয়েই প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সাথে সৌজন্য সাক্ষাৎ করতে ছুটে যান মহসিনআনন্দ টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, আব্বাস উল্লাহ সিকদারের ১ম মৃত্যু বার্ষিকীতে গাজীপুরে দোয়া মাহফিল অনুষ্ঠিতহাত্রাপাড়া সমাজকল্যাণ সংগঠনের উদ্যোগে অসহায় ও দুঃস্থ মাঝে কম্বল বিতরণঠাকুরগাঁও পৌরসভা নির্বাচন : মেয়র পদে ৭ জনের মনোনয়ন পত্র দাখিলপলাশবাড়ীতে অগ্নিনির্বাপক গ্যাস বিস্ফোরণে গুরুতর অাহত-১গাইবান্ধায় নির্বাচন পরবর্তী সংহিসতায় দু’টি মামলা দায়ের : আটক-৫

মাদক ও পর্ণোগ্রাফি মামলায় আটক ৪

ঝিনাইদহ প্রতিনিধি: আশরাফুল আলম

ঝিনাইদহের কোটচাঁদপুরে মাদক ও পর্ণোগ্রাফি মামলার ৪ আসামীকে আটক করেছে কোটচাঁদপুর থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ২৫ পিচ ইয়াবা ও গাজা উদ্ধার করা হয়। বুধবার (০৪ ডিসেম্বর) দিবাগত রাতে আলাদা অভিযান চালিয়ে তাদের কে আটক করা হয়।

কোটচাঁদপুর থানার অফিসার ইনচার্জ মাহবুবুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি শহরের আখ সেন্টার পাড়া এলাকায় মাদক কারবারীরা অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে অভিযান চালিয়ে আদর্শ পাড়ার গোলাম নবীর ছেলে নাজমুল হোসেন (১৯) কে আটক করা হয়। এসময় তার দেহ তল্লাশী করে ২৫ পিচ ইয়াবা ও এক পুরিয়া গাঁজা উদ্ধার করে পুলিশ।

পরে তার স্বীকারোক্তি অনুযায়ী একই এলাকার শুকুর আলীর ছেলে কামরুল হাসান (২৯) এবং সামছুল হকের ছেলে আশরাফুল আলম (৩৬) কে আটক করা হয়।
অন্যদিকে চাচাতো বোন কে জোর পূর্বক যৌন নির্যাতন ও ভিডিও ধারণের অপরাধে উপজেলার দয়ারামপুর গ্রামের আবুল কালামের ছেলে মাসুদ রানা শান্তি (৩০) কে আটক করা হয়। সূত্রে জানা যায় ধারণ কৃত ভিডিও চিত্র নিয়ে নির্যাতিত নারীকে ব্লাকমেইল করা হত। তাদের বিরুদ্ধে আলাদা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ ও পর্ণোগ্রাফি মামলায় আজ (৬ডিসেম্বর) বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো