English|Bangla আজ ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার ভোর ৫:০০
শিরোনাম
কুড়িগ্রামে শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে উৎকোচের অভিযোগে মানববন্ধনকুড়িগ্রামে ৪দফা দাবিতে সড়ক অবরোধ ও মানববন্ধন করেছে পলিটেকনিক শিক্ষার্থীরা।ফুলবাড়ীতে জমি দখলকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত- ১গঙ্গাচড়ায় সড়ক দূর্ঘটনায় কিশোরের মৃত্যুপলাশবাড়ীতে এশিয়ান টেলিভিশনের ৮ম বর্ষপূর্তি পালিতগোবিন্দগঞ্জে আনন্দ টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের ১ম মৃত্যুবার্ষিকী পালিতগোবিন্দগঞ্জে এশিয়ান টেলিভিশনের ৮ম বর্ষপূর্তি পালিতগাইবান্ধা-৩ আসনের এমপি এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি করোনা আক্রান্তগাইবান্ধায় পৌরসভা নির্বাচনে ৫ মেয়র প্রার্থীর জামানত বাজেয়াপ্তভালুকায় মেয়র প্রার্থীর নৌকার প্রচারণায় মমেক ছাত্রলীগের সেক্রেটারি হাসান

মাগুরায় দুজন ডাকাত সদস্য নিহত

ফারুক আহমেদ, মাগুরা প্রতিনিধি

মাগুরা সদর উপজেলার বরুনাতৌল গ্রামের দুই ডাকাত দলের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলির ঘটনা ঘটেছে। আজ বুধবার ১৯ ফেব্রুয়ারি রাত ২টার সময় উপজেলার বরুনাতৌল গ্রামের একটি মাঠে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

বন্দুকযুদ্ধে ২জন ডাকাত নিহত হয়। নিহতরা হল ফরিদপুর জেলার মধুখালী থানার আড়পাড়া (কামারখালী) গ্রামের গফুর মন্ডলের ছেলে মোঃ মনিরুল ইসলাম লাভলু মন্ডল ৪৫ ও বোয়ালমারি থানার হাটখোলারচর থেরসূতি গ্রামের মৃত ওহাব মোল্লার ছেলে মোঃ দাউদ মোল্লা (৩৮)।

মাগুরা সদর থানার ওসি সাইফুল ইসলাম জানান, রাত ১:৪৫ মিনিটের সময় বরুনাতৌল গ্রামের একটি মাঠে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২ দল ডাকাত সদস্য গোলাগুলিতে লিপ্ত হয়। এলাকার স্থানীয় জনগনের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তল্লাশি করে সেখান থেকে দুই ডাকাত সদস্যকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে। পরে তাদেরকে মাগুরা ২৫০ শয্যা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

নিহতরা আন্তজেলা ডাকাত দলের সদস্য বলে দাবি করেছে পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে ০৪ টি গুলির খোসা সহ দেশীয় অস্ত্র¿সহ বিভিন্ন ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মাগুরা সদর থানার পুলিশ বাদী হয়ে একটি মামলার প্রস্তুতি চলছে বলে জানান সদর থানার ওসি সাইফুল ইসলাম।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো