English|Bangla আজ ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার সকাল ৯:১৪
শিরোনাম
কুড়িগ্রামে সেকেন্দার বীজ হিমাগারে নতুন আলু সংরক্ষনে দোয়া ও মিলাদগাইবান্ধায় জাতীয় পরিসংখ্যান দিবস পালিতখানসামায় সরক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু।ঠাকুরগাঁও নাগরিক কমিটির সাধারণ সভা অনুষ্ঠিতকুড়িগ্রামে রাস্তা সংস্কার কাজের উদ্বোধন করলেন সংসদ সদস্য আলহাজ্ব পনিরউলিপুরে ট্রাক চাপায় শিশুর মৃত্যুবঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও মাতৃভাষা দিবস উপলক্ষে লাউডোব ইউনিয়ন আ’লীগের আলোচনা সভা:নবীনগরে মুজাক্কির হত্যার বিচার চেয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন নবীনগর থানা প্রেসক্লাব।নওগাঁয় সকালে তালিকা থেকে বাদ ॥ দুপুরে মৃত্যু ॥ বিকেলে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন ॥ এলাকায় আলোচনার ঝড়পলাশবাড়ীতে প্রমীলা প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

মাগুরায় ইসলামী আন্দোলন বাংলাদেশ এর বিক্ষোভ সমাবেশ

ফারুক আহমেদ, মাগুরা প্রতিনিধি :

মাগুরায় ভারতের নয়াদিল্লিতে মসজিদে আগুন, মুসলমানদের ওপর সহিংস আক্রমণ, হত্যার প্রতিবাদে ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যেন বাংলাদেশে না আসেন সেই দাবিতে বিক্ষোভ মিছিল বের করে ইসলামী আন্দোলন বাংলাদেশ, মাগুরা জেলা শাখা।

শুক্রবার ৬ই মার্চ ২০২০ বিকাল ৩ টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ, মাগুরা জেলা শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল শহরের ঐতিহাসিক নোমানী ময়দান থেকে শুরু করে চৌরঙ্গী হয়ে ভায়না মোড় হয়ে পুরা শহর প্রদক্ষিণ করে নোমানী ময়দানে সমাবেশ করে।

‘ভারতের দালালেরা হুঁশিয়ার সাবধান’-এ রকম বিভিন্ন রকম শ্লোগান দেয় বিক্ষোভকারীরা।

ইসলামী আন্দোলন বাংলাদেশ মাগুরা জেলা শাখা কর্তৃক আয়োজিত কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজকের এই বিক্ষোভ মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশে ইসলামী আন্দোলন বাংলাদেশ মাগুরা জেলা শাখার সংগ্রামী সহ সভাপতি মাওলানা নাজিরুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন হাফেজ মনিরুজ্জামান, সাধারণ সম্পাদক ইসলামী আন্দোলন বাংলাদেশ মাগুরা জেলা শাখা। বক্তব্য রাখেন মোঃ আরাফাত হোসেন, সাধারণ সম্পাদক ইসলামী যুব আন্দোলন, মাগুরা জেলা শাখা।

মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন মেহরাব সভাপতি, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন, জেলা শাখা মাগুরা। এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা ও পৌর শাখার নেতৃবৃন্দ। এসময় বক্তারা অবিলম্বে নরেন্দ্র মোদির আমন্ত্রণ বাতিল করার জন্য সরকারের প্রতি বিশেষ ভাবে অনুরোধ করেন। উক্ত সমাবেশে সভাপতির বক্তব্যে ইসলামী আন্দোলন বংলাদেশ, মাগুরা জেলার সহ-সভাপতি, মাওলানা নাজিরুল ইসলাম বলেন ভারতের মুসলিম হত্যা বন্ধ করতে হবে। সেই সাথে মুজিববর্ষে নরেন্দ্র মোদির আগমন প্রত্যাহার করতে হবে।

এর আগে, বুধবার ৪ মার্চ ঢাকায় একই দাবিতে বিক্ষোভ মিছিল করে ইসলামী আন্দোলন বাংলাদেশ। যার নেতৃত্ব দেন চরমোনাই পীর হুজুর ও ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুহাম্মদ রেজাউল করীম। ঢাকার বিক্ষোভ মিছিল থেকে সারাদেশে ৬ মার্চ বিক্ষোভ মিছিল করার ঘোষণা করে দলটি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো