English|Bangla আজ ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার সকাল ১১:৪৫
শিরোনাম
গংগাচড়ায় জেলা আ.লীগের সাধারন সম্পাদকের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণঅসহায় মানুষের পাশে শীতবস্ত্র নিয়ে রংপুরিয়ান-ওয়ার্ল্ড ওয়াইডছায়ানট সাংস্কৃতিক সংস্থা, ময়মনসিংহ এর ৩ যুগ পূর্তি উপলক্ষে গুণীজন সংবর্ধনা ও পুরস্কার বিতরণতরুণদের মাদক থেকে দূরে রাখতে খেলাধুলা বাড়াতে হবে ; তানভিরনাগেশ্বরী পৌরসভা নির্বাচনে মোহাম্মদ হোসেন ফাকু বিজয়ীগাইবান্ধা ও সুন্দরগঞ্জ পৌরসভা নির্বাচন শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহণ শেষে চলছে গণনাগাজীপুরে যুবলীগের আয়োজনে মাইনুল হোসেন খান নিখিলের রোগমুক্তি কামনায়,দোয়া অনুষ্ঠিত হয়।পলাশবাড়ীতে সন্ধি ফাউন্ডেশনের উদ্যোগে মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধণা প্রদানফুলবাড়ীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণশান্তিপুর্ণভাবে অনুষ্ঠিত হচ্ছে নাগেশ্বরী পৌরসভা নির্বাচন

মহেশপুরে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে দোকান পুড়ে ভষ্মিভূত

শামীম খাঁন, মহেশপুর, ঝিনাইদহ।

ঝিনাইদহের মহেশপুরে কদমতলা গ্রামে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে সৃষ্ট আগুনে একটি মৃদি দোকান পুড়ে ভষ্মিভূত হয়ে গেছে। রবিবার গভীর রাতে উপজেলার কদমতলা ব্রীজ মোড়ে বাবলু মিয়ার মুদির দোকানে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

এতে নগদ টাকা সহ প্রায় ৩ লক্ষ টাকা মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। বাবলু মিয়া উপজেলার কমতলা গ্রামের মৃত আব্দুল হাকিমের ছেলে।

মুদি ব্যবসায়ী বাবলু মিয়া জানান, প্রতিদিনের ন্যায় বেচা কেনা শেষে রাতে দোকান বন্ধ করে তিনি বাড়ি যান।

রাত ২টার দিকে খবর পান তার দোকানে আগুন লেগেছে ঘটনাস্থলে পৌছানোর কিছুক্ষনের মধ্যে নগদ ১৫ হাজার টাকা, ১টি ফ্রিজ, ১টি টিভি, গ্যাস চুলা, গ্যাস সিলিন্ডার, ফ্যান সহ দোকানের সকল মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

এই দূর্ঘটনায় তার প্রায় ৩ লক্ষাধিক টাকার ক্ষতি সাধন হয়েছে বলে তিনি জানান। এভাবে ক্ষতি সাধিত হওয়ায় সে এখন পথে বসে গেছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো