English|Bangla আজ ২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার সকাল ৯:০০
শিরোনাম
গোবিন্দগঞ্জ দুই বালুদস্যূ আটককুড়িগ্রামে জমি নিয়ে বিরোধের জেরে মাছ ও গাছের সাথে এ কেমন শত্রুতা?গোবিন্দগঞ্জে অটোভ্যান চালকের বস্তাবন্দি লাশ উদ্ধাররাণীনগরে সড়ক দূর্ঘটনায় সাইকেল আরোহী নিহতগোবিন্দগঞ্জে অবৈধভাবে নদী থেকে বালু উত্তোলনমাদারীপুর জেলার গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জদের সাথে আলোচনা সভাবাংলাদেশ প্রার্থমিক শিক্ষক কল্যাণ সমিতি চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার মানববন্ধন ও স্মারক লিপি প্রদানরায়পুরে ৯৩ গ্রাম পুলিশ পেলেন শীতবস্রমোহনগঞ্জে অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণনান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে স্বাস্থ্য শিক্ষা প্রদান ও ঔষধ বিতরণ

মহেশপুরে গাছের সাথে শত্রুতা

শামীম খাঁন, মহেশপুর, ঝিনাইদহ

১০ জানুয়ারী শুক্রবার দিবাগত রাতে ঝিনাইদহের মহেশপুর উপজেলার আজমপুর ইউপির রামচন্দ্রপুর গ্রামে শত্রুতাবশত কে বা কাহারা শামীম নামের এক ব্যক্তির ২৫০ টি মেহগুনি ও লম্বু বাগান কেটে সাবাড় করে দিয়েছে। এ বিষয়ে মহেশপুর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে প্রকাশ, উপজেলার রামচন্দ্রপুর গ্রামের ডাক্তার আব্দুল লতিফের ছেলে শামীম আক্তার তার নিজ জমিতে ২৫০টি মেহগুনি ও লম্বু গাছ রোপন করে। শনিবার সকালে সে তার বাগানে গিয়ে দেখতে পান তার বাগানের সমস্ত গাছ কে বা কাহারা কেটে সাবাড় করে দিয়েছে।

এবিষয়ে বাগানের মালিক শামীম জানায়, সে রামচন্দ্রপুর মৌজার বেলে মাঠে ৫৭ শতক জমিতে দুই বছর আগে এই গাছগুলি লাগিয়েছিল।

এ ব্যাপারে সে বাদী হয়ে মহেশপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছে। মহেশপুর থানার অফিসার ইনচার্জ মোর্শেদ হোসেন খাঁন বলেন বিষয়টি তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো