English|Bangla আজ ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার দুপুর ১২:৩৭
শিরোনাম
সচেতনতা বার্তা নিয়ে পায়ে হেঁটে ৭০ কিঃমিঃ পথ পাড়ি দিল নোবিপ্রবি শিক্ষার্থী রিয়াদ!ফরদাবাদ ইউপি নির্বাচন: আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ইয়াকুব মাস্টারকুড়িগ্রামে কেমিস্টস্ সমাবেশ ও পরিচিতি সভাআত্রাইয়ে ফসলি জমিতে পুকুর খনন, খনন বন্ধে অভিযোগ: প্রশাসন নিরবগোবিন্দগঞ্জে অটোভ্যান চালক হামিদুল হত্যাকান্ডের ঘটনায় গ্রেফতার-৩পলাশবাড়ীতে মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিতগংগাচড়ায় পিপিআর রোগ নির্মূলে বিনামুল্যে টিকা প্রদানের উদ্ধোধনআলোচিত সেই শিশু রফিকুলের দায়িত্ব নিলেন ইউপি চেয়ারম্যান হাসানঠাকুরগাঁওয়ে রুহিয়ায় দুই রাস্তার বেহাল দশাকুলিয়ারচরে প্রবীন আ. লীগ নেতা রমিজ উদ্দিন ভূইয়া আর নেই

মহেশপুরে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

শামীম খাঁন, মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি

ঝিনাইদহের মহেশপুরে স্বপন হোসেন (৩০) নামে এক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (৯ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার মান্দারবাড়িয়া গ্রামে তার নিজ বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

নিহত স্বপন হোসেন মান্দারবাড়িয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের নির্বাচিত সদস্য এবং আওয়ামী লীগের সমর্থক। তিনি ব্যক্তি জীবনে এখনও অবিবাহিত বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, রাতে বাড়ির পাশেই রাজধানীর মোড়ে একটি চায়ের দোকানে বসে ছিলেন স্বপন হোসেন। ওই সময় কয়েকজন দুর্বৃত্ত এসে তাকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে ঘটনাস্থলেই স্বপন নিহত হন।

এ ঘটনায় তার ভাই মিল্টন হোসেন এগিয়ে এলে তাকেও কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা। আহত মিল্টনকে উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদিকে এ বিষয়ে জানতে মহেশপুর থানার (ওসি) মোরশেদ হোসেন খানকে একাধিকবার ফোন করা হলেও তিনি রিসিভ করেননি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো