English|Bangla আজ ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার সন্ধ্যা ৬:২৬
শিরোনাম
নবীনগর মহেশ রোডের ধূলাবালিতে জনজীবন বিপর্যস্ত,দেখার কেউ নেই।কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যাননরসিংদীতে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষে রচিত ‘ইতিহাসের অগ্নিসন্তান’ নাটক গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠিতনরসিংদীতে স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু মজিব এর জন্মবার্ষিকী পালনের প্রস্তুতি সভা অনুষ্ঠিতআলহাজ্ব আবুল হোসেন মিঞার ইন্তেকালমহেশপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন উদযাপিতসাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বেড়েছে নরমাল ডেলিভারীর সংখ্যা!চরফ্যাশনে সন্ত্রাসী মুরাদের আরেক মামলায় ২০ বছরের জেলফুলছড়ির সেই প্রতিবন্ধী সাদিকের পাশে দাঁড়ালেন পুলিশ সুপার তৌহিদুল ইসলামগাইবান্ধায় মাদক মামলায় এক আসামীর মৃত্যুদন্ড

মহেশখালীতে দলিল লেখক আটক সরকারী সীল উদ্ধার

দেলোয়ার হোছাইন (মহেশখালী কক্সবাজার) প্রতিনিধি

মহেশখালী দলিল লিখক’দের অফিসে মোবাইল কোর্ট পরিচালনা করে ৩টি অফিস সীলগালা, ২ টি সরকারী সীল উদ্ধার ও একজন দলিল লেখক কে আটক করেন। উপজেলার পুরাতন আদালত রোর্ডে অবস্থিত, মহেশখালী উপজেলার সাব-রেজিস্ট্রার অফিসের দলিল লিখকদের ব্যাক্তিগত অফিসে ভ্রাম্যমান অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুইচিং মং মারমা।

কিছু দলিল লেখক ভ্রাম্যমান আদালতের অভিযান দেখে ব্যাক্তিগত অফিস বন্ধ করে পালিয়ে যায়। কিন্তু তা নির্বাহী ম্যাজিস্ট্রর এর দৃষ্টিগোচর হয়।পরে নির্বাহী ম্যাজিস্ট্ররের উপস্থিতিতে তিনটি দলিল লিখকদের অফিস সীলগালা করে দেন।

ভ্রাম্যমান অভিযান পরিচালনা করার সময় উপস্থিত ছিলেন মহেশখালী উপজেলার (ভূমি)অফিসের অফিস সহকারী শিমুল,মহেশখালী থানার এএসআই সাখওয়াত হোসেন সহ পুলিশের একটি টিম। আটককৃত দলিল লিখক হচ্ছেন,যাদব বিকাশ শর্মা তার সনদ নম্বর ১০১/২০১০ ইং,তার কাছ থেকে জব্ধ করেন কক্সবাজার জেলা প্রশাসকের একটি সীল ও মেডিকেল অফিসারের সীল।

আটকের পর দলিল লেখক যাদব বিকাশ শর্মাকে ১০ দিনের সাজা প্রদান করে মহেশখালী থানা পুলিশের কাছে সোপর্দ করেন।

সম্প্রতি কক্সবাজার এলও অফিস’কে টার্গেট করে, নানা ধরনের অপরাধে জড়িয়ে পড়েছে কতিপয় কিছু দলিল লেখক। তারা জাল দলিল,জাল দাখিলা,ভুয়া ওয়ারীশ সনদ,ভুয়া জমির ওয়ারীশ দিয়ে পাওয়ার অব অ্যাটর্নি সম্পাদনে বিষয় নিয়ে সংশ্লিষ্ট প্রশাসনের টনক নড়ে,তারই সূত্রধরে আজকের এই মোবাইল কোর্ট পরিচালনা করেন। আকস্মিকভাবে এ ধরনের অভিযান এর জন্য সচেতন মহল সাধুবাদ জানান।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো