English|Bangla আজ ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার রাত ৩:৫৫
শিরোনাম
চরফ্যাশন পৌর নির্বাচনে শেষ মুহুর্তে প্রচার প্রচারণায় ব্যস্ত প্রার্থীরাফুলছড়িতে ভূমি অফিস নির্মাণ কাজের উদ্বোধন করলেন-ডেপুটি স্পীকারখানসামায় হিন্দু ধর্মাবলম্বীদের জন্য গীতা বিদ্যালয় উদ্বোধন।রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপিত হেলাল সম্পাদক দুলুগোবিন্দগঞ্জ পৌরসভার মেয়র-কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ ও সংবর্ধনাপলাশবাড়ীতে রাস্তায় ইটের সোলিং করণ প্রকল্পের উদ্বোধণনওগাঁয় গলা ও পায়ের রগকাটা এক ব্যক্তিকে উদ্ধার করলো পুলিশ ও ফায়ার সার্ভিসসোনারগাঁওয়ে ঘুমের ঔষধ খাইয়ে ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণপ্রেমিকাকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল তরুণেরসাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে ঘাটাইল প্রেসক্লাবের মানববন্ধন।

মধ্যরাতে দরজা ভেঙ্গে সাংবাদিককে তুলে নিয়ে মিথ্যা মামলার প্রতিবাদে নাগেশ্বরীতে মানববন্ধন

মোঃ মসলেম উদ্দিন নাগেশ্বরী(কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

বাংলা ট্রিবিউনের জেলা প্রতিনিধি আরিফুল ইসলাম রিগ্যানকে গত শুক্রবার গভীর রাতে জেলা প্রশাসক সুলতানা পারভীন, আরডিসি নিজাম উদ্দিন ও ম্যাজিস্ট্রেট রিন্টু বিকাশের নেতৃত্বে প্রায় ৪০ সদস্যের একটি দল বাসার দরজা ভেঙ্গে আরিফুল কে তুলে নিয়ে যায় এবং মধ্য যুগিও কায়দায় তাকে নির্যাতন করে মিথ্যা মামলা দিয়ে জেল হাজতে প্রেরন করে।

তারই প্রতিবাদ ও আরিফুলের নিশ্বর্ত মুক্তি এবং বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এ সময় বক্তব্য রাখেন নাগেশ্বরী প্রেসক্লাবের সাভাপতি লিটন চৌধুরী,উপজেলা প্রেসক্লাবের সভপতি ওমর ফারুক,আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম,সাংবাদিক মনোয়ার হোসেন,চঞ্চল প্রমুখ।

উল্লেখ্য কুড়িগ্রামের বাংলা ট্রিবিউনের জেলা প্রতিনিধি আরিফুল ইসলামকে মাদকবিরোধী অভিযানে আটক এবং পরে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত। অভিযানের সময় মাদকসহ আরিফুল ইসলাম রিগানকে আটক করা হয় বলে দাবি করেন অভিযান পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট রিন্টু বিকাশ চাকমা।

তবে আরিফুল ইসলামের স্ত্রী মোস্তারিমা সরদার বলেন, ‘মধ্যরাতে বাড়ির দরজা ভেঙে ঢুকে আরিফকে পিটিয়ে জোর করে ধরে নিয়ে যাওয়া হয়। কোনো মাদক পাওয়া যায়নি।’

‘মাদকবিরোধী অভিযানের’ উদ্যোগ জেলা প্রশাসন নাকি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কুড়িগ্রাম জেলা কার্যালয় নিয়েছিল, তা নিয়ে কুড়িগ্রামের জেলা প্রশাসক ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালকের পরস্পরবিরোধী বক্তব্য পাওয়া গেছে।

গত শুক্রবার রাত ১২টার দিকে আরিফকে কুড়িগ্রাম শহরের চড়ুয়াপাড়ার বাড়ি থেকে আটকের পর সাজা দিয়ে জেলহাজতে পাঠানো হয়। বর্তমানে আরিফুলকে জামিনে মুক্তি দেয়া হয়েছে, চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি আছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো