English|Bangla আজ ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার দুপুর ২:০৪
শিরোনাম
সোনারগাঁওয়ে ঘুমের ঔষধ খাইয়ে ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণপ্রেমিকাকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল তরুণেরসাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে ঘাটাইল প্রেসক্লাবের মানববন্ধন।সিদ্ধিরগঞ্জে চার্জ বিহীন ডার্চ বাংলা এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধনতুরাগে দৈনিক নাগরিক ভাবনা পত্রিকার ১ম বর্ষপূর্তি পালিত।করোনার ভ্যাকসিন সরকারের সাফল্য-শামীম ওসমানসূর্যমুখী চাষে কৃষক ও ফুল পিয়াসী সবারই আত্মতৃপ্তিদাগনভূঞা পৌরসভার কাউন্সিলরদের দায়িত্ব গ্রহন ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিতচুরি করতে এসে স্বর্ণসহ আকট চকরিয়া থানার ইউপি মেম্বার আরজ খাতুনবাংলাদেশ মানব কল্যাণ এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত ঘোষণা!

ভোলা বোরহানউদ্দীন উপজেলায় বড় মানিক ইউনিয়নে ভয়াবহ অগ্নিকান্ডে ৬০ দোকান পুরে ছাই

মোঃমামুন হোসাইন (ভোলা)

ভোলার বোরহানউদ্দিন উপজেলার বড়মানিকা ইউনিয়নের ০৬ নং ওয়ার্ডে সেন্টার বাজারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।(৪ মার্চ) বুধবার রাতে এ ঘটনাটি ঘটে।ভয়াবহ অগ্নিকান্ডে ৬০টির মত দোকান পুড়ে ছাই হয়েছে ধারনা করা হচ্ছে।স্থানীয়রা প্রথমে আগুন নেভানোর চেষ্টা করে এবং ভোলা ফায়ার সার্ভিসে খবর দেয়। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে প্রায় তিন থেকে সাড়ে তিন ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে যায়।

অগ্নিকান্ডটি বাজারের ভিতরে ঘটায় রাস্তা ছোট থাকায় অগ্নিকান্ড স্থানে ফায়ার সার্ভিসের গাড়ি ঢুকতে পারেনি,পানির পাইপ টেনে আগুন নিয়ন্ত্রণ করতে হয়েছে।তাই আগুন নিয়ন্ত্রণে দেরি হয়েছে।স্থানীয়দের সহযোগিতায় প্রায় তিন ঘণ্টার সাড়ে তিন ঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

ব্যবসায়ীদের ধারণা ভয়াবহ অগ্নিকাণ্ডে প্রায় দুই কোটি টাকার ক্ষতি হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে,রাত ১২ টার পরে মোঃ কামালের চায়ের দোকান থেকে ইলেকট্রিক শর্ট সার্কিট থেকে এই অগ্নিকান্ডের সূত্রপাত হয় বলে প্রাথমিক ধারনা দিয়েছে স্থানীয়রা।

ঘটনাস্থলে আগুনে পুরে যাওয়া ক্ষতিগ্রস্থ পরিবারকে সমবেদনা জানাতে ছুটে যান বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ জসিম উদ্দিন হায়দার।

বোরহানউদ্দিন থানার এস আই মুহাইমিনুল ইসলাম (শাওন) ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তাৎক্ষণিকভাবে দমকল বাহিনীর বক্তব্য পাওয়া যায়নি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো