English|Bangla আজ ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার দুপুর ১২:৫৫
শিরোনাম
গংগাচড়ায় জেলা আ.লীগের সাধারন সম্পাদকের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণঅসহায় মানুষের পাশে শীতবস্ত্র নিয়ে রংপুরিয়ান-ওয়ার্ল্ড ওয়াইডছায়ানট সাংস্কৃতিক সংস্থা, ময়মনসিংহ এর ৩ যুগ পূর্তি উপলক্ষে গুণীজন সংবর্ধনা ও পুরস্কার বিতরণতরুণদের মাদক থেকে দূরে রাখতে খেলাধুলা বাড়াতে হবে ; তানভিরনাগেশ্বরী পৌরসভা নির্বাচনে মোহাম্মদ হোসেন ফাকু বিজয়ীগাইবান্ধা ও সুন্দরগঞ্জ পৌরসভা নির্বাচন শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহণ শেষে চলছে গণনাগাজীপুরে যুবলীগের আয়োজনে মাইনুল হোসেন খান নিখিলের রোগমুক্তি কামনায়,দোয়া অনুষ্ঠিত হয়।পলাশবাড়ীতে সন্ধি ফাউন্ডেশনের উদ্যোগে মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধণা প্রদানফুলবাড়ীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণশান্তিপুর্ণভাবে অনুষ্ঠিত হচ্ছে নাগেশ্বরী পৌরসভা নির্বাচন

ভোলার চরফ্যাশনে কিং ব্র‍্যান্ড সিমেন্টের রাজসভা অনুষ্ঠিত

ভোলা প্রতিনিধি।।

“স্বপ্ন নির্মাণে সঠিক সিমেন্ট কিং ব্র‍্যান্ড” এই শ্লোগানে ভোলার চরফ্যাশন উপজেলার আঞ্জুরহাটে বসুন্ধরা গ্রুপের কিং ব্র‍্যান্ড সিমেন্টের এক কর্মশালার আয়োজন করা হয়েছে। মঙ্গলবার বিকেলে আঞ্জুরহাট বাজারে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অথিতি ছিলেন কিং ব্র‍্যান্ড সিমেন্টের বরিশাল ডিভিশনাল সেলস সিনিয়র ম্যানেজার কবির আহমেদ।

সভাপতিত্ব করেন, কিং ব্র‍্যান্ড সিমেন্টের ডিলার মনির ট্রেডার্সের প্রোপাইটর মনির হোসেন। বিশেষ অথিতি ছিলেন, কিং ব্র‍্যান্ড সিমেন্টের বরিশাল এরিয়া ম্যানেজার ফয়সাল পারবেজ, ভোলা এরিয়া ম্যানেজার মশিউর রহমান ও ইঞ্জিনিয়ার মামুনুর রশিদ।

এসময় কর্মশালায় ৭০ জন নির্মাণ শ্রমিক অংশগ্রহণ করেন। পরে কুইজ প্রতিযোগিতায় বিজয়ি নির্মাণ শ্রমিকদের হাতে উপহার সামগ্রী তুলে দেওয়া হয়। পরে “নির্মাণের কারিগর-সুস্থ্য থাকুন জীবনভর” এই শ্লোগান নিয়ে চরফ্যাশন হাসপাতালের আর এমও ডাঃ মাহাবুব কবিরের তত্ববাবধানে নির্মান শ্রমিকদের ফ্রি স্বাস্হ্য সেবায় ক্যাস্পেইন করা হয়।

প্রধান অতিথি বলেন,বাংলাদেশে উৎপাদিত কিং ব্রান্ড সিমেন্ট গুনগতমানে অন্য যে কোন সিমেস্টের চেয়ে স্হায়ীত্ব অনেক বেশি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো