English|Bangla আজ ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার রাত ৯:১২
শিরোনাম
গাজীপুরে যুবলীগের উদ্যোগে,৫শত অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল ও মাস্ক বিতরণ করেরংপুরে অসহায়দের মাঝে কম্বল বিতরণ অব্যাহত আ.লীগ নেতা মওলারনান্দাইলে ক্যারাভান রোড শো উদ্বোধনকলারোয়া থানা পুলিশের অভিযানে ৩৯ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটকপলাশবাড়ীতে বাঁধন ফাউন্ডেশন আয়োজিত চাইনিজ ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধনমামলা চলমান অবস্হায় জেনারেল হাসপাতালের নামে জমি দখলের পায়তারাভোলায় প্রতারক ও ভূমিদস্যু আবুল কালামের বিচারের দাবিকোভিড-১৯ মোকাবেলার লক্ষ্যে পাথরঘাটায় সিসিডিবি’র খাদ্য সামগ্রী, স্বাস্থ্য সুরক্ষা ও কৃষি উপকরন বিতরণ।কোভিড-১৯ মোকাবেলার লক্ষ্যে পাথরঘাটায় সিসিডিবি’র খাদ্য সামগ্রী, স্বাস্থ্য সুরক্ষা ও কৃষি উপকরন বিতরণ।বাংলাদেশের কনিষ্ঠ মেয়র মনির , বয়স ৩৬

ভলেন্টিয়ার ফর বাংলাদেশ উদ্যোগে লক্ষ্মীপুরে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ

নুরউদ্দিন জাবেদ, লক্ষ্মীপুরঃ

শীত সবার কাছে আনন্দের হলেও কিছু মানুষের জন্য অনেক কষ্টকর। আমাদের আশেপাশে এমন অনেক মানুষ রয়েছে যারা কিনা শীতবস্ত্র ছাড়াই এই শীতকাল অনেক কষ্টের মধ্য দিয়ে পার করছে। যার ফলে তারা নানা রকম ঠাণ্ডাজনিত অসুস্থতা সহ নানা রোগে আক্রান্ত হচ্ছে। এছাড়াও আমাদের সমাজে দারিদ্র্যতার সাথে যুদ্ধ করছে অসংখ্য পরিবার, শীতের উষ্ণতার জন্য যারা রাস্তার পাশে আগুন জালিয়ে উষ্ণতা নেওয়ার চেষ্টা করছে।

এই তীব্র শীতের শীতার্তদের কষ্ট লাঘবের উদ্দেশ্যে গত ১০ ই জানুয়ারি, ২০২০ তারিখে ভিবিডি লক্ষীপুর জেলা আয়োজন করেছে ” সবার জন্য উষ্ণতা ” প্রোগ্রামটি । ” সবার জন্য উষ্ণতা ” প্রোগ্রামটি অনুষ্ঠিত হয় লক্ষীপুর জেলার সদরের মিয়াঁ রাস্তার মাথা , আবিরনগরে । সেখানে ভিবিডি লক্ষীপুর এর সেচ্ছাসেবকরা গ্রামের অসহায় মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে।উক্ত প্রোগ্রামে তারা ৪০ জনের বেশি অসহায় পুরুষ, মহিলা এবং ছোট ছোট বাচ্চাদের মাঝে শীতবস্ত্র বিতরন করে।

এই ভাবে শৈত্যপ্রবাহ আসার পূর্বে অসহায় মানুষদের পাশে দাঁড়ায় ভিবিডি লক্ষীপুর জেলা ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো