English|Bangla আজ ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার রাত ৯:৪৯
শিরোনাম
কুড়িগ্রামে জমি নিয়ে বিরোধের জেরে মাছ ও গাছের সাথে এ কেমন শত্রুতা?গোবিন্দগঞ্জে অটোভ্যান চালকের বস্তাবন্দি লাশ উদ্ধাররাণীনগরে সড়ক দূর্ঘটনায় সাইকেল আরোহী নিহতগোবিন্দগঞ্জে অবৈধভাবে নদী থেকে বালু উত্তোলনমাদারীপুর জেলার গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জদের সাথে আলোচনা সভাবাংলাদেশ প্রার্থমিক শিক্ষক কল্যাণ সমিতি চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার মানববন্ধন ও স্মারক লিপি প্রদানরায়পুরে ৯৩ গ্রাম পুলিশ পেলেন শীতবস্রমোহনগঞ্জে অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণনান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে স্বাস্থ্য শিক্ষা প্রদান ও ঔষধ বিতরণশীতার্তদের মাঝে তিনশত কম্বল বিতরন করেছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কিশোরগঞ্জ ইউনিট

ভুয়া এসআই নজরুল গ্রেফতার

এন এম সরকার গাইবান্ধা প্র‌তি‌নি‌ধিঃ- গাইবান্ধার সদরে ভুয়া এসআই পরিচয় প্রদানকারী নজরুল ইসলাম ওরফে লিমন (২৮) কে আটক করেছে গাইবান্ধা সদর থানা পুলিশ।

সে দীর্ঘদিন থেকে পুলিশের কর্মকর্তা সেজে চাকরি দেবার প্রতিশ্রুতি দিয়ে সাধারণ জনগণের কাছে থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ রয়েছে।
আটককৃত ভুয়া এসআই নজরুল রংপুরের পীরগাছা উপজেলার তাম্বুলপুর গ্রামের বাবুল সরকারের ছেলে।

অভিযোগ সুত্রে জানা যায়, গাইবান্ধা শহরের ডেভিট কোম্পানীপাড়ার আবুল কাশেমের ছেলে হাফিজুর রহমান ওরফে লিটনসহ ৩ ব্যক্তির নিকট হইতে এনএসআই-তে চাকরী দেওয়ার কথা বলে ১১ লাখ ২০ হাজার টাকা হাতিয়ে নেয় ভুয়া এসআই নজরুল। দীর্ঘদিনেও চাকরি না হওয়ায় এবং নজরুলের বর্তমান আচরণ ও গতিবিধি সন্দোহজনক মনে হওয়ায় হাফিজুর সদর থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি খান মো. শাহরিয়ার তৎক্ষণাৎ অভিযোগটি আমলে নিয়ে মামলাভুক্ত করেন। গোপন সংবাদের ভিত্তিতে (৪ ডিসেম্বর) বুধবার রাত ৮ ঘটিকায় পীরগাছার তাম্বুলপুর এলাকায় অভিযান চালিয়ে নজরুলকে আটক করে।

আটকের সময় তার কাছে থেকে ১টি সৃজনকৃত পুলিশ আইডি কার্ড, ২কপি পাসপোর্ট সাইজের পুলিশের পোশাক পরিহিত ছবি, ১টি ন্যাশনাল আইডি কার্ড, ১টি সাধারন পাসপোর্ট সাইজের ছবি উদ্ধার করা হয়। এ বিষয়ে গাইবান্ধা সদর থানা অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার জানান, ভুয়া এসআই সেজে দীর্ঘদিন থেকে নজরুল বিভিন্ন সময় পুলিশের ছবি এবং আইডি কার্ড দেখিয়ে চাকরী দেওয়ার কথা বলে বিপুল পরিমান অর্থ হাতিয়ে নিয়েছেন। তার বিরুদ্ধে সদর থানায় মামলা রুজু করা হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো