English|Bangla আজ ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার সকাল ১১:০৫
শিরোনাম
সচেতনতা বার্তা নিয়ে পায়ে হেঁটে ৭০ কিঃমিঃ পথ পাড়ি দিল নোবিপ্রবি শিক্ষার্থী রিয়াদ!ফরদাবাদ ইউপি নির্বাচন: আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ইয়াকুব মাস্টারকুড়িগ্রামে কেমিস্টস্ সমাবেশ ও পরিচিতি সভাআত্রাইয়ে ফসলি জমিতে পুকুর খনন, খনন বন্ধে অভিযোগ: প্রশাসন নিরবগোবিন্দগঞ্জে অটোভ্যান চালক হামিদুল হত্যাকান্ডের ঘটনায় গ্রেফতার-৩পলাশবাড়ীতে মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিতগংগাচড়ায় পিপিআর রোগ নির্মূলে বিনামুল্যে টিকা প্রদানের উদ্ধোধনআলোচিত সেই শিশু রফিকুলের দায়িত্ব নিলেন ইউপি চেয়ারম্যান হাসানঠাকুরগাঁওয়ে রুহিয়ায় দুই রাস্তার বেহাল দশাকুলিয়ারচরে প্রবীন আ. লীগ নেতা রমিজ উদ্দিন ভূইয়া আর নেই

ভালুকায় সাংবাদিকের সঙ্গে অসাদাচরণে পুলিশ কর্মকর্তা প্রত্যাহার

ভালুকা(ময়মনসিংহ)প্রতিনিধিঃ

ময়মনসিংহের ভালুকা প্রেসক্লাবের সাহিত্য সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিনের ভালুকা প্রতিনিধি আসাদুজ্জামান সুমনের সাথে অসদাচরণের কারণে ভালুকা মডেল থানার পরিদর্শক (অপারেশন) মাহবুবুর রহমানকে তাৎক্ষণিক ক্লোজড করে ময়মনসিংহ পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে।

জানা যায়, শনিবার রাতে ওই কর্মকর্তা ভালুকা পৌরসভার একজন ব্যবসায়ীকে অপমানজনক গালি দেওয়ার পর সাংবাদিক সুমন ফোনে ওই কর্মকর্তাকে এই বিষয়ে জানতে চাইলে সে উত্তেজিত হয়ে বলে- ‘তুই কে ..? তর নামে তো অভিযোগ আছে।’ তিনি সাংবাদিক সুমনকে দেখে নেওয়ার হুমকি দেন। সাংবাদিক সুমনের পিতার নাম জানতে চান এবং এখনই থানায় যেতে বলেন।

এসব কথোপথন সাংবাদিক সুমনের মোবাইল ফোনে রেকর্ড হওয়ার পর সুমন বিষয়টি রাতেই ভালুকা মডেল থানার ওসি, প্রেসক্লাবের নেতৃবৃন্দ, বাংলাদেশ প্রতিদিন অফিসে রেকর্ডটি পাঠিয়ে শোনান। বিষয়টি নিয়ে ভালুকার সাংবাদিকের মাঝে তীব্র ক্ষোভের সঞ্চার হয়। পরে রাতেই তাৎক্ষণিক ওই পুলিশ কর্মকর্তাকে ময়মনসিংহ পুলিশ লাইনে প্রত্যাহার করে নেওয়া হয়।

ভালুকা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আক্কাছ আলী জানান, আমরা ঘটনাটি রাতেই ওসিকে অবহিত করি। ওই কর্মকর্তার এই ধরনের আচরণে আমাদের মাঝে তীব্র ক্ষোভের সঞ্চার হয়েছিল। তাকে রাতে প্রত্যাহার করায় সাংবাদিকদের মাঝে স্বস্তি নেমে আসে।

ভালুকা মডেল থানার ওসি মাইন উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করেন। বলেন, ‘রাতেই ইন্সপেক্টর অপারেশন মাহবুবুর রহমানকে পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়। সাংবাদিকদের সাথে পুলিশের সম্পর্ক থাকবে মধুর। শুধু সাংবাদিক না, সাধারণ জনগণের সঙ্গেও পুলিশের সম্পর্ক মধুর ও বন্ধুত্বসুলভ হতে হবে।’

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো