English|Bangla আজ ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার রাত ৯:১৪
শিরোনাম
সুন্দরগঞ্জে সিএনজি ও ভটভটি মুখোমুখি সংঘর্ষে নিহত-১পলাশবাড়ীতে ঘরের দলিল ও চাবি পেলেন ৬০টি ভূমিহীন-গৃহহীন পরিবাররাণীনগরে ৯০ টি পরিবার পেল স্বপ্নের ঠিকানারাণীনগরে আধাঁরে আলো মানবতার সংগঠনের পথচলা শুরুনাগেশ্বরী শিক্ষক কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিতভূঞাপুরে সাংবাদিক জুলিয়া পারভেজের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিলসুন্দরবনে বাঘের আক্রমণে দুই জেলে নিহতমুজিববর্ষ উপলক্ষে বান্দরবানে ভূমিও গৃহহীন ৩৩৯টি পরিবারকে জমি ও গৃহ প্রদাননবীনগর নাটঘরে নাইট ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় ফুটন্ত একাদশ জয়ীমুজিববর্ষে শেখ হাসিনার উপহার: ঘর পেলো রায়পুরের ২৫ গৃহহীন পরিবার

ভালুকায় মোটরসাইকেল দূর্ঘটনায় যুবকের মৃত্যু; আরহী আহত

সারুয়ার হাসান,ভালুকা প্রতিনিধিঃ

ময়মনসিংহের ভালুকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আব্দুল্লাহ হিল কাফি (৩১) নামের এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ সময় মোটরসাইকেলের পেছনে থাকা আবু বক্কর সিদ্দিক (২৬) নামের একজন গুরতর আহত হয়েছে। তাকে অশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে শনিবার সকালে উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের কাঁঠালী নামক এলাকায়। নিহত আব্দুল্লাহ হিল কাফি ময়মনসিংহ সদর উপজেলার শাজাহান মাস্টারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আব্দুল্লাহ হিল কাফি ও আবু বক্কর সিদ্দিক শনিবার সকালে ময়মনসিংহ থেকে মোটরসাইকেল যোগে ঢাকায় যাচ্ছিলেন। ভালুকা পৌরসভার কাঁঠালী এলাকায় আসলে হঠাৎ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় কাফি ও সিদ্দিক মোটরসাইকেল নিয়ে মহাসড়কের আইল্যান্ডে পড়ে গুরুতর আহত হন।

পরে পুলিশ ও স্থানীয়রা তাদের আহত অবস্থায় উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক কাফিকে মৃত ঘোষণা করেন। পরে মোটরসাইকেল আরহী সিদ্দিককে গুরতর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠনো হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো