English|Bangla আজ ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার বিকাল ৩:৫০
শিরোনাম
নাগেশ্বরীতে জাতীয় বীমা দিবস ও বঙ্গবন্ধু বীমা মেলা অনুষ্টিতদিনাজপুরে নাগরিক উদ্যোগ এবং এসসিডিএস এর উদ্যোগে সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা অনুষ্ঠিতচরফ্যাশনে মেয়র- সাধারন কাউন্সিলদের ভোট বিন্যাসপ্রকাশিত খবরের প্রতিবাদ জানিয়ে কাজীর সংবাদ সম্মেলনচরফ্যাশন পৌর সভায় আওয়ামীলীগের জয়বান্দরবানে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধারআবারও খানসামায় দ্রুতগামী মটরসাইকেল-নসিমন সংঘর্ষে যুবক নিহত।মোছাঃ মাহমুদা ইসলাম সেফালী প্রাইসমানি ফুটবল টুর্নামেন্টে ২০২১ শুভ উদ্বোধনচিলমারীতে বিএনপির সংবাদ সম্মেলনশেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে ….নওগাঁয় তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ

ভালুকায় বাস ও ট্রাকের সংঘর্ষে নিহত ১, আহত ১২

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধিঃ

ময়মনসিংহের ভালুকায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১২জন।

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সোমবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে জামিরদিয়া মাস্টারবাড়ী এলাকার ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে বালুভর্তি একটি ট্রাককে পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই বাসের হেলপার অজ্ঞাত (৩৫) নিহত ও অন্তত ১২জন বাসযাত্রী আহত হন।

খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে পাঠালে গুরুতর আহত ৮জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে বাকি ৪জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেন।

অপরদিকে নিহতের মরদেহ উদ্ধার করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করে।

ভরাডোবা হাইওয়ে ফাঁড়ির ওসি উজায়ের আল মাহমুদ আদনান জানান, দুর্ঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

আহতদের উদ্ধার করে ভালুকা ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো