English|Bangla আজ ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার বিকাল ৫:০৬
শিরোনাম
পলাশে নিখোঁজ কিশোর হত্যা মামলায় গ্রেফতার ২নওয়াপাড়ায় ট্রেনে কাটা পড়ে ভ্যান চালকের মর্মান্তিক মৃত্যুরাণীনগরে বাঁশ বোঝাই ভটভটিকে সহযোগীতা করতে গিয়ে প্রাণ গেল ময়েনেরভূঞাপুর থানা পুলিশের সহায়তায় ঠিকানা খুঁজে পেল হারিয়ে যাওয়া ৫ ছাত্রবীরমুক্তিযোদ্ধা তারা মৃধার বাড়ি-ঘর ভাঙচুরের প্রতিবাদে ভূঞাপুরে মানববন্ধননাগেশ্বরীতে জাতীয় বীমা দিবস ও বঙ্গবন্ধু বীমা মেলা অনুষ্টিতদিনাজপুরে নাগরিক উদ্যোগ এবং এসসিডিএস এর উদ্যোগে সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা অনুষ্ঠিতচরফ্যাশনে মেয়র- সাধারন কাউন্সিলদের ভোট বিন্যাসপ্রকাশিত খবরের প্রতিবাদ জানিয়ে কাজীর সংবাদ সম্মেলনচরফ্যাশন পৌর সভায় আওয়ামীলীগের জয়

ভালুকায় ধর্ষণের অভিযোগে আর্মির ক্যাপ্টেন গ্রেপ্তার

সারুয়ার হাসান,ভালুকা প্রতিনিধি:

ভালুকায় রাজধানীর সিদ্ধেশ্বরী গার্লস কলেজের এক ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে আর্মি ক্যাপ্টেনের ভুয়া আইডি কার্ডসহ আরাফাত শেখ অভি (২৭) নামে এক সেনা সদস্যকে গ্রেপ্তার করেছে মডেল থানা পুলিশ।

শুক্রবার সকালে উপজেলার হবিরবাড়ীর মাস্টারবাড়ী এলাকার তেপান্তর ফাইভস্টার হোটেল থেকে ওই ছাত্রীকে উদ্ধার করে অভিযুক্ত সেনা সদস্যকেও গ্রেপ্তার করেছে পুলিশ। পরে ওই ভিকটিম বাদি হয়ে ভালুকা মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করলে ওই সেনা সদস্যকে ধর্ষণের অভিযোগে আদালতে পাঠানো হয়।

পুলিশ সূত্র জানায়, আরাফাত শেখ অভি ভালুকা উপজেলার পৌরসভা ভান্ডাব গ্রামের শেখ শফি উদ্দিনের ছেলে। গত দুই মাস আগে রাজধানীর সিদ্ধেশ্বরী গার্লস কলেজের এক ছাত্রীর সঙ্গে তার ঘটকের মাধ্যমে পরিচয় হয়। ওই সময় আরাফাত নিজেকে সেনা বাহিনীর ক্যাপ্টেন পরিচয় দেয়। পরবর্তীকালে তাদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে মেয়ের পারিবারিক ভাবে জানতে পারে যে ওই ছেলে সেনাবাহিনীর কেপ্টেন নয়। সে একজন সেনা সদস্য।

বৃহস্পতিবার ওই মেয়েটিকে ভুল বুঝিয়ে একটি প্রাইভেটকারে করে ভালুকা উপজেলার তেপান্তরর নামে একটি আবাসিক হোটেল নিয়ে আসে আরাফাত। সেখানে তাকে জোর পূর্বক ধর্ষণের পর একটি ভিডিও ধারণ করা হয়। তখন কৌশলে কলেজ ছাত্রী নিজের ঠিকানা ক্ষুদে বার্তার মাধ্যমে বড় বোনের জামাইকে জানান। পরে বোন জামাই ৯৯৯ কল দিয়ে বিষয়টি জানালে শুক্রবার সকালে ভালুকা মডেল থানার পুলিশ হোটেল থেকে মেয়েটিকে উদ্ধার করে। একই সঙ্গে আরাফাতকেও আটক করা হয়।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন জানান, ‘আরাফাতের কাছ থেকে একটি ভুয়া ক্যাপ্টেনের পরিচয় পত্র উদ্ধার করা হয়েছে। সেনা বাহিনীকে বিষয়টি অবগত করা হয়েছে। মেয়েটি নিজেই বাদী হয়ে ধর্ষণের অভিযোগ দিয়ে থানায় মামলা করলে আরাফাতকে গ্রেপ্তার দেখিয়ে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়।’

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো