English|Bangla আজ ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার রাত ১২:৫১
শিরোনাম
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও মাতৃভাষা দিবস উপলক্ষে লাউডোব ইউনিয়ন আ’লীগের আলোচনা সভা:নবীনগরে মুজাক্কির হত্যার বিচার চেয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন নবীনগর থানা প্রেসক্লাব।নওগাঁয় সকালে তালিকা থেকে বাদ ॥ দুপুরে মৃত্যু ॥ বিকেলে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন ॥ এলাকায় আলোচনার ঝড়পলাশবাড়ীতে প্রমীলা প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিতবান্দরবা‌নে ভাল্লুকের আক্রমণে আহত ৩ফুলছড়ির চরের ভুট্রাক্ষেত থেকে যুবতীর লাশ উদ্ধারহারাগাছ পৌর নির্বাচনে শেষ মুহূর্তে জোড় প্রচারে আ.লীগের মেয়র প্রার্থীচরফ্যাশন পৌর নির্বাচনে শেষ মুহুর্তে প্রচার প্রচারণায় ব্যস্ত প্রার্থীরাফুলছড়িতে ভূমি অফিস নির্মাণ কাজের উদ্বোধন করলেন-ডেপুটি স্পীকারখানসামায় হিন্দু ধর্মাবলম্বীদের জন্য গীতা বিদ্যালয় উদ্বোধন।

ভাবনায় বাংলা‌দেশ পু‌লিশ, হৃদ‌য়ে স্বদেশ” মাদারীপুরে গণসচেতন বিষয় কথা বলে পুলিশ সদস্য।

রাকিব হাসান, মাদারীপুর।

মাদারীপুর জেলা পুলিশ সুপার মুহাম্মদ মাহাবুব হাসান এর উদ্যোগে মাদারীপুর ডিবি কর্তৃক আয়োজনে ডনোভান সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ছাত্রীদের সচেতনতা বৃদ্ধির লক্ষে বাল্যবিবাহ, ইভটিজিং, করোনা ভাইরাস বিষয়ে আলোচনা করেন মাদারীপুর জেলার পুলিশ ডিবি সদস্য। এতে বিদ্যালয়ে এসে ক্লাস না করা সকল শিক্ষার্থীকে ধরে তাদের পরিবার পরিজনকে ডেকে এই সকল বিষয় গুলো অবহিত করেন।

করোনাভাইরাসের রোগী শনাক্ত হওয়ার সঙ্গে সঙ্গে দুটি ব্যাপার ঘটে বাংলাদেশে। প্রথম বিষয়টি হলো বাংলাদেশে ব্যাপক পরিমাণে গুজব ও ভুয়া খবরের ছড়াছড়ি।এবং দ্বিতীয়টি বিষয়টি হলো ম্যাস্ক এর মজুতদারি। পথে আবার এটিও চোখে পড়ছে, সচেতন মানুষ সচেতনভাবেই করোনাভাইরাস নিয়ে চলমান স্রোতে না ভিড়ে সচেতন করছেন লোকজনকে। তবে তাঁদের সংখ্যা খুব বেশি নয় বলে অবস্থা নাজুক।
আর এই সচেতন মূলক বক্তব্যেকে সামনে রেখে পুলিশ পরিদর্শক মাদারীপুর গোয়েন্দা সংস্থা মোঃ রাজিব হোসেন বলেন,পুলিশরা আপনাদের পাশে থেকে সকল প্রকার সাহায্য সহযোগীতা করবে।আর আপনারা আমাদের কে যানাবেন কোন জায়গায় বাল্যবিবাহ, ইভটিজিং সংগঠিত কাজ হলে আর কারা করোনাভাইরাস সম্পকে গুজব ছড়ায়।
এছাড়াও বিভিন্ন বিষয় দিক নিদর্শক দেন এসআই গাজেরা খাতুন, সবার ঘরে মা বোন আছে তাই রাস্তাঘাটে কোন প্রকার খারাপ কথা বা কাওকে ইভটিজিং করা এটি আইনগত অপরাধ। এই বিষয়ে আমরা সকলে সোচ্চার থাকিব।
পুলিশ ইনচার্জ রবিউল আলম বলেন,পুলিশ সদস্য হয়ে যখন শপদ গ্রহন করেছি তখন থেকে দেশের সারত্তে কিছুনা কিছুনা ভালো কাজ করা। তাই বিদ্যালয় পরিদর্শন করে এই সচেতন মুলক কথা বলি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো