English|Bangla আজ ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার দুপুর ১:৪৬
শিরোনাম
নাগেশ্বরীতে জাতীয় বীমা দিবস ও বঙ্গবন্ধু বীমা মেলা অনুষ্টিতদিনাজপুরে নাগরিক উদ্যোগ এবং এসসিডিএস এর উদ্যোগে সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা অনুষ্ঠিতচরফ্যাশনে মেয়র- সাধারন কাউন্সিলদের ভোট বিন্যাসপ্রকাশিত খবরের প্রতিবাদ জানিয়ে কাজীর সংবাদ সম্মেলনচরফ্যাশন পৌর সভায় আওয়ামীলীগের জয়বান্দরবানে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধারআবারও খানসামায় দ্রুতগামী মটরসাইকেল-নসিমন সংঘর্ষে যুবক নিহত।মোছাঃ মাহমুদা ইসলাম সেফালী প্রাইসমানি ফুটবল টুর্নামেন্টে ২০২১ শুভ উদ্বোধনচিলমারীতে বিএনপির সংবাদ সম্মেলনশেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে ….নওগাঁয় তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ

ভাঙ্গুড়ায় ধান, গম ও সরিষা মাড়াই যন্ত্র সড়কের পাশের খাদে পড়ে এক যুবক নিহত হয়েছে

নিজস্ব প্রতিবেদক, ভাঙ্গুড়া (পাবনা)

ভাঙ্গুড়ায় ধান, গম ও সরিষা মাড়াই যন্ত্র সড়কের পাশের খাদে পড়ে আকাশ আলী (৩৫) নামে এক যুবক নিহত হয়েছে। ০৪/০৩/২০২০ ইং, বুধবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার পাটুলি পাড়া গ্রামে আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আকাশ ওই গ্রামের বাহার আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার চরপাড়া গ্রামে এক ব্যক্তির বাড়িতে সরিষা মাড়াই শেষ করে চার চাকা বিশিষ্ট মাড়াই যন্ত্রে আকাশসহ পাঁচজন বাড়ি ফিরছিল। পাটুলিপাড়া গ্রামের প্রাথমিক বিদ্যালয়ের সামনে মাড়াই যন্ত্রটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে যায়।

এতে আকাশ সহ পাঁচজন আহত হয়। তবে আকাশ ছাড়া অন্যদের আঘাত তেমন গুরুত্বর ছিল না। গুরুতর অবস্থায় আকাশকে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা। সেখানে পৌঁছানোর পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আকাশের নিকটাত্মীয় সাজেদুল ইসলাম বলেন, আকাশ পেশায় একজন কাঠমিস্ত্রি। তবে সে এবং তার আর চার বন্ধু মিলে একটি মাড়াই যন্ত্র দিয়ে ধান, সরিষা ও গরমের মৌঁসুমে বিভিন্ন এলাকার কৃষকদের ফসল মাড়াই করতো। দুর্ভাগ্যবশত বুধবার বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় আকাশ মারা যায়। আকাশের এক ছেলে ও এক মেয়ে।

পাটুলিপাড়া গ্রামের বাসিন্দা ও উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রঞ্জু করে বলেন, নিহত আকাশ অত্যন্ত দরিদ্র পরিবারের সন্তান। পরবর্তীতে উপজেলা পরিষদ থেকে তার পরিবারকে সহযোগিতা করার চেষ্টা করা হবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো