English|Bangla আজ ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার সন্ধ্যা ৭:০৮
শিরোনাম
খানসামায় সরক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু।ঠাকুরগাঁও নাগরিক কমিটির সাধারণ সভা অনুষ্ঠিতকুড়িগ্রামে রাস্তা সংস্কার কাজের উদ্বোধন করলেন সংসদ সদস্য আলহাজ্ব পনিরউলিপুরে ট্রাক চাপায় শিশুর মৃত্যুবঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও মাতৃভাষা দিবস উপলক্ষে লাউডোব ইউনিয়ন আ’লীগের আলোচনা সভা:নবীনগরে মুজাক্কির হত্যার বিচার চেয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন নবীনগর থানা প্রেসক্লাব।নওগাঁয় সকালে তালিকা থেকে বাদ ॥ দুপুরে মৃত্যু ॥ বিকেলে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন ॥ এলাকায় আলোচনার ঝড়পলাশবাড়ীতে প্রমীলা প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিতবান্দরবা‌নে ভাল্লুকের আক্রমণে আহত ৩ফুলছড়ির চরের ভুট্রাক্ষেত থেকে যুবতীর লাশ উদ্ধার

ভাংগুড়ায় ২৭ তম বই মেলার উদ্বোধন করবেন সংস্কৃতি প্রতিমন্ত্রী

মোঃ রাজিবুল করিম রোমিও, ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি :

পাবনার ভাঙ্গুড়ায় ৩ মার্চ,মঙ্গলবার বিকালে ২৭তম বই মেলা ও সাংস্কৃতিক উৎসব শুরু হবে। এবারের বই মেলা উপলক্ষ্যে উপজেলার সরকারি ভাঙ্গুড়া ইউনিয়ন স্কুল এন্ড কলেজ মাঠে মেলার সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। সংস্কৃতি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে.এম খালিদ এমপি ও পাবনা-৩ এলাকার আলহাজ মোঃ মকবুল হোসেন এম,পি এই বই মেলার উদ্বোধন করবেন বলে জানান সচেতনের সভাপতি আব্দুল খালেক।

সচেতন সাহিত্য-সাংস্কৃতিক পরিষদের সাধারন সম্পাদক রকিবুল ইসলাম বাবুল জানান এবারের বই মেলায় মোট ৫৭টি স্টল রয়েছে। আগামী ১০ মার্চ এই মেলার সমাপনী হবে বলে তিনি জানান।

ভাংগুড়ার বিশিষ্ট ব্যবসায়ীক সঙ্গীত কুমার পাল বলেন, ভাংগুড়ার বই মেলা এখন কেবল ভাঙ্গুড়াবাসীর মেলা নয়, এটি চলনবিল অঞ্চলের লাখো মানুষের প্রাণের মেলায় পরিণত হয়েছে। এবারের মেলায় জাতির পিতা শেখ মুজিবুর রহমানের শততম জন্ম বার্ষিকী তথা ‘মুজিব’ বর্ষকে স্বাগত জানাতে দর্শকদের কাছে আকর্ষণীয় করে তুলতে ব্যাপক প্রস্তুতি রয়েছে বলেও তিনি জানান। ভাংগুড়ার এই বই মেলার চলনবিলের একটি জনপ্রিয় মেলা।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো