English|Bangla আজ ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার ভোর ৫:০৮
শিরোনাম
কুড়িগ্রামে দাখিল মাদরাসা ৩৪ বছর আগে এমপিওভুক্ত হলেও ২৫ বছর হতে বেতন বন্ধগোবিন্দগঞ্জ পৌর নির্বাচনে বিজয়ীদের শপথ অনুষ্ঠিতপলাশবাড়ীতে প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ হুইল চেয়ার ও সাদা ছড়ি বিতরণপলাশবাড়ী (ইউসিসিএ) লিঃ এর আয়োজনে ৩৩তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিতচিলমারীতে বিএনপির রংপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেককে লাঞ্চিত করার প্রতিবাদে সংবাদ সম্মেলনচরফ্যাসন পৌর নির্বাচনঃ আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিতসাংবাদিক বোরহান উদ্দিন মোজাক্কির হত্যার প্রতিবাদে পলাশবাড়ী প্রেসক্লাবের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশকুড়িগ্রামে সাংবাদিক মুজাক্কির হত্যার বিচারের দাবীতে মানববন্ধনরংপুরের হারাগাছে আ.লীগের মেয়র প্রার্থীর পথসভা অনুষ্ঠিতনওগাঁয় বাণিজ্যিক ভাবে বৃদ্ধি পাচ্ছে সৌখিন কবুতরের খামার ॥ সফল হচ্ছেন অনেকেই

ভাংগুড়ায় অনশনরত তরুণী রহস্যজনকভাবে নিখোঁজ

রাজিবুল করিম রোমিও, ভাংগুড়া (পাবনা জেলা) প্রতিনিধি

পাবনার ভাঙ্গুরায় বিয়ের দাবি নিয়ে প্রেমিকের বাড়িতে অনশনের একদিন পর উধাও হয়ে গেছেন প্রেমিকা। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

শুক্রবার ভোর থেকে ওই উপজেলার পাটুলীপাড়া চরপাড়া গ্রামের প্রেমিক হুজাইফার বাড়িতে অনশন করছিলেন ওই তরুণী। শনিবার সকাল থেকে রহস্যজনকভাবে উধাও হয়ে গেছেন তিনি।

অভিযুক্ত হুজাইফা ওই গ্রামের সাজনের ছেলে।জানা গেছে, হুজাইফার সঙ্গে ওই তরুণীর দীর্ঘদিনের প্রেম চলছিল। এরই ধারাবাহিকতায় শুক্রবার ভোরে হুজাইফার বাড়ি গিয়ে বিয়ের দাবি জানিয়ে অবস্থান নেন। কিন্তু তার দাবি মেনে নেয়নি হুজাইফার পরিবার। এ কারণে বাড়িতেও অনশন শুরু করেন ওই তরুণী। এ ঘটনা জানাজানি হলে তাকে দেখতে আসে হাজারো মানুষ। কিন্তু শনিবার সকালে রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে যান ওই তরুণী।

তার পরিবারের সদস্যরা জানান, বাড়ির মেয়ে নিখোঁজ হওয়ায় সবাই দুশ্চিন্তায় রয়েছেন। এ বিষয়ে জানতে চাইলে কিছু বলতে রাজি হয়নি হুজাইফার পরিবার।

ভাঙ্গুরা থানার ওসি মো. মাসুদ রানা জানান, প্রেমিকের বাড়ি থেকে তরুণী নিখোঁজের বিষয়ে কোনো অভিযোগ পাননি। কেউ অভিযোগ করলে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো