English|Bangla আজ ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার সন্ধ্যা ৬:১৮
শিরোনাম
নওগাঁয় পরকীয়ার জেরে চাপাতি দিয়ে কুপিয়ে নারীর হাতের আঙ্গুল বিচ্ছিন্ন ॥ যুবক আটকপলাশবাড়ীতে জাতীয় বীমা দিবস পালিতগোবিন্দগঞ্জে স্বর্ণ ব্যবসার আড়ালে স্বর্ণ বন্ধকীর নামে রমরমা সুদের ব্যবসাবান্দরবানে বিভিন্ন ৯টি মামলার জব্দকৃত মাদকদ্রব্য ধ্বংসপলাশে নিখোঁজ কিশোর হত্যা মামলায় গ্রেফতার ২নওয়াপাড়ায় ট্রেনে কাটা পড়ে ভ্যান চালকের মর্মান্তিক মৃত্যুরাণীনগরে বাঁশ বোঝাই ভটভটিকে সহযোগীতা করতে গিয়ে প্রাণ গেল ময়েনেরভূঞাপুর থানা পুলিশের সহায়তায় ঠিকানা খুঁজে পেল হারিয়ে যাওয়া ৫ ছাত্রবীরমুক্তিযোদ্ধা তারা মৃধার বাড়ি-ঘর ভাঙচুরের প্রতিবাদে ভূঞাপুরে মানববন্ধননাগেশ্বরীতে জাতীয় বীমা দিবস ও বঙ্গবন্ধু বীমা মেলা অনুষ্টিত

ভাংগুড়ার চন্ডিপুরে ৩ মার্চ ডাচ্ বাংলা ব্যাংক লিঃ এর এজেন্ট আউটলেটের উদ্বোধন

মোঃ রাজিবুল করিম রোমিও, ভাংগুড়া (পাবনা জেলা) প্রতিনিধি

আগামী ৩ মার্চ”২০২০ ইং, রোজ মংগল বার পাবনা জেলার ভাংগুড়া উপজেলার খানমরিচ ইউনিয়নের চন্ডিপুর বাজারে ডাচ্ বাংলা ব্যাংক লিঃ এর এজেন্ট আউটলেটের আনুষ্ঠানিক উদ্বোধন হবে৷ বিকাল ৩ টায় চন্ডিপুর বাজার মাঠে এই উদ্বোধনী অনুস্টান শুরু হবে।

এই উদ্বোধনী অনুষ্ঠানে ডাচ্ বাংলা ব্যাংক লিঃ এর উর্ধ্বতন কর্মকর্তাগণ সহ এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন। এই উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি থেকে ডাচ্ বাংলা ব্যাংক লিঃ, এজেন্টঃ রোমিও ডিজিটাল ফটোস্ট্যাট এন্ড কসমেটিকস এর আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করবেন খানমরিচ ইউনিয়ন থেকে ৩ বার নির্বাচিত জনপ্রিয় চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আছাদুর রহমান (বি,এ)। চন্ডিপুর আউটলেটের এজেন্ট মোছাঃ লায়লা করিম উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে দল মত নির্বিশেষে অত্র ইউনিয়নবাসীকে আমন্ত্রণ জানান এবং সবার আন্তরিক সহযোগিতা কামনা করেন।

উক্ত আউটলেটের পরিচালক রোমিও বলেন,এখন চন্ডিপুর বাজার শাখা থেকে ডাচ্ বাংলা ব্যাংক লিঃ এর সকল প্রকার ব্যাংকিং কার্যক্রম এবং সুযোগ সুবিধা এলাকাবাসী গ্রহণ করতে পারবেন৷ এই আউটলেটের ম্যানেজার জান্নাত সরকার বলেন, বিগত কিছুদিন হলো অত্র ইউনিয়নে রাজনৈতিক অস্থিরতা বিরাজ করলেও তা আমাদের উদ্বোধনী অনুষ্ঠানে কোন প্রভাব ফেলবেনা বলে আশা করি এবং সকলের সহযোগিতা এবং উপস্থিতি কামনা করছি।

স্থানীয় বিশিষ্ট ব্যবসায়ী সেলিম রেজা বলেন, এই আউটলেট উদ্বোধন হলে আমাদের মতো ব্যবসায়ীরা বেশ উপকৃত হবো৷ বিশিষ্ট ব্যবসায়ী সাদেকুর বলেন, আমাদের বাজারে ডাচ্ বাংলা ব্যাংক লিঃ এর এজেন্ট ব্যাংকের প্রয়োজন ছিল অনেক দিনের, এখন এই শাখা উদ্বোধন হলে আমরা ব্যবসায়ীরা নির্বিঘ্নে দূর দুরান্তে নগদ টাকা সাথে না নিয়ে যেয়ে নিরাপদে মোকাম করতে পারবো ইনশাল্লাহ। চন্ডিপুর বাজারের সকল ব্যবসায়ী এবং সাধারণ মানুষ এই আউটলেটকে স্বাগত জানান।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো