English|Bangla আজ ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার সকাল ১০:৫৩
শিরোনাম
GUBK Award 2021 পেলেন নারী সাংবাদিক দৈনিক পূর্বকণ্ঠ’র নিজস্ব প্রতিবেদক শাহীন সুলতানাসাতক্ষীরায় ৭ মার্চ উপলক্ষে আবৃত্তিতে শিশু শিল্পী হিসেবে প্রথম হয়েছেন সাংবাদিক কন্যা দিঘী ।নবীনগরে নারী দিবসে ১০ লক্ষ টাকা ঋণ বিতরনকরোনাকালে নারী নেতৃত্ব গড়বে নতুন সমতার বিশ্ব”এই শ্লোগানে নরসিংদীতে নারী দিবস পালিতকাপাসিয়া ডেইরী ফার্মারস এসোসিয়েশনের কমিটি গঠনপত্নীতলায় আর্ন্তজাতিক নারী দিবস উদযাপনতানোরে আন্তর্জাতিক নারী দিবস উদযাপনগরীব ও হত দরিদ্রের মাঝে ২লক্ষ ৪০ হাজার টাকা বিতরণ করলেন এমপি তুহিনগাজীপুরে MAN’S WORLD MART,কাপড়ের শোরুম শুভ উদ্বোধন।র‍্যাব-১, দক্ষিণ সালনা এলাকা হতে ১৩০পিছ ইয়াবাসহ এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেন।

ভাংগুড়ার চন্ডিপুরে ডাচ্ বাংলা এজেন্ট আউটলেটের উদ্বোধন ঘোষণা করেন বীর মুক্তিযোদ্ধা চেয়ারম্যান

নিজস্ব প্রতিনিধি, ভাংগুড়া (পাবনা)

পাবনা জেলার ভাংগুড়া উপজেলার খানমরিচ ইউনিয়নে চন্ডিপুর বাজারে ০৩/০৩/২০২০ ইং, মংগলবার বিকালে লাল ফিতা কেটে ডাচ্ বাংলা ব্যাংক লিঃ, এজেন্ট আউটলেটের উদ্বোধন ঘোষণা করেন খানমরিচ ইউনিয়নের চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আছাদুর রহমান (বি,এ)। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে ডাচ্ বাংলা ব্যাংক লিঃ এর রাজশাহী জোনের এরিয়া ম্যানেজার মোঃ কুদ্দুস, মার্কেটিং অফিসার মেহেদী হাসান, খানমরিচ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী জয়নাল আবেদীন, হাজী মন্টু মাস্টার, ভাংগুড়া উপজেলার আওয়ামী যুব লীগের সন্মানিত সদস্য সিরাজুল ইসলাম রায়হান সহ বিভিন্ন ওয়ার্ডের ইউ,পি সদস্য, স্থানীয় রাজনৈতিক ব্যক্তিবর্গ,সর্ব স্তরের জনগণ এবং সন্মানিত সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতে ডাচ্ বাংলা এজেন্ট ব্যাংকিং, চন্ডিপুর আউটলেটের পক্ষে থেকে সিরাজুল ইসলাম রায়হান সন্মানিত অতিথিদের কে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে ডাচ্ বাংলা ব্যাংক লিঃ এর উর্ধ্বতন কর্মকতারা এজেন্ট ব্যাংকিং এর সুযোগ সুবিধা সমূহ সবার সামনে উপস্থাপন করেন। খানমরিচ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী জয়নাল আবেদীন বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ সরকার যে গ্রাম কে শহরের সুবিধা প্রদান করবে তারই ধারাবাহিকতায় আমাদের এই গ্রামাঞ্চলে আজ আমরা ব্যাংকিং সুবিধা পেলাম।

এখন এই চন্ডিপুর বাজার শাখা থেকেই সবাই ব্যাংকের সকল সুযোগ সুবিধা উপভোগ করতে পারবেন। খানমরিচ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবং তিনবারের নির্বাচিত ইউ,পি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আছাদুর রহমান (বি, এ) বলেন, আমার কাছে অনেক আগে থেকেই অত্র ইউনিয়নের অনেকেই ডাচ্ বাংলা ব্যাংক লিঃ এর বৃত্তির আবেদন করার জন্য কাগজ পত্র ঠিক করার ক্ষেতে স্বাক্ষর গ্রহণের জন্য আসত।

ডাচ্ বাংলা ব্যাংক লিঃ গরীব মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করে সামাজিক উন্নয়নে সহায়তা করে আসছে আগামীতে ও এই উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন বলে তিনি আশা ব্যক্ত করেন। সর্বোপরি তিনি, ডাচ্ বাংলা এজেন্ট ব্যাংকিং এর চন্ডিপুর বাজার আউটলেটের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন ঘোষণা করেন এবং আউটলেটের সার্বিক মংগল কামনা করেন সকল প্রকার সহায়তা করবেন বলে জানান।

খানমরিচ ইউনিয়নবাসীর প্রত্যাশা উক্ত আউটলেটের উদ্বোধনের ফলে তারা এখন নিরিবিচ্ছিন্নভাবে সকল ব্যাংকিং সুবিধা উপভোগ করতে পারবেন।

ডাচ্ বাংলা এজেন্ট ব্যাংকিং চন্ডিপুর বাজার আউটলেটের পরিচালক রোমিও বলেন, আমাদের এই আউটলেট থেকে গ্রাহকগণ শুক্রবার, শনিবার সহ সপ্তাহে সাত দিন সকাল ৯ টা থেকে রাত ৯ পর্যন্ত সকল প্রকার ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারবেন। আউটলেট ম্যানেজার জান্নাত সরকার রনি খানমরিচ ইউনিয়নবাসীর সহযোগিতা কামনা করেন। তিনি আরও বলেন,এই উদ্বোধন উপলক্ষে আমাদের আউট থেকে গ্রাহকদের জন্য বিশেষ অফার এবং গিফটের ব্যবস্থা রয়েছে সীমিত সময়ের জন্য।

আমাদের আউটলেট থেকে কেউ নিজে একাউন্ট খুলে অপর কাউকে একাউন্ট খুলতে রেফার করলেই নগদ ১০০/- টাকার ক্যাশ ডিপোজিট বুঝে পাবেন। চন্ডিপুর বাজার আউটলেটের এজেন্ট মোছাঃ লায়লা করিম বলেন, আমরা গত জানুয়ারী “২০২০ ইং হতে আমাদের আউটলেট সার্বিক এজেন্ট ব্যাংকিং সেবা গ্রাহকদের প্রদান করে আসছিল৷

তবে এই আনুষ্ঠানিক শুভ উদ্বোধনের ফলে এলাকাবাসীর সকল প্রকার অনাস্থা দূর হয়ে যাবে বলে তিনি আশা প্রকাশ করেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো