English|Bangla আজ ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার ভোর ৫:৪৪
শিরোনাম
কুড়িগ্রামে শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে উৎকোচের অভিযোগে মানববন্ধনকুড়িগ্রামে ৪দফা দাবিতে সড়ক অবরোধ ও মানববন্ধন করেছে পলিটেকনিক শিক্ষার্থীরা।ফুলবাড়ীতে জমি দখলকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত- ১গঙ্গাচড়ায় সড়ক দূর্ঘটনায় কিশোরের মৃত্যুপলাশবাড়ীতে এশিয়ান টেলিভিশনের ৮ম বর্ষপূর্তি পালিতগোবিন্দগঞ্জে আনন্দ টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের ১ম মৃত্যুবার্ষিকী পালিতগোবিন্দগঞ্জে এশিয়ান টেলিভিশনের ৮ম বর্ষপূর্তি পালিতগাইবান্ধা-৩ আসনের এমপি এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি করোনা আক্রান্তগাইবান্ধায় পৌরসভা নির্বাচনে ৫ মেয়র প্রার্থীর জামানত বাজেয়াপ্তভালুকায় মেয়র প্রার্থীর নৌকার প্রচারণায় মমেক ছাত্রলীগের সেক্রেটারি হাসান

ভাংগুড়াতে ব্যবসায়ী কে কুপিয়ে জখম।

মোঃ রাজিবুল করিম রোমিও, চলনবিল প্রতিনিধি।

পাবনা জেলার ভাঙ্গুড়া পৌর শহরের শরৎনগর হাটে প্রকাশ্যে আব্দুল আজিজ (৩২) নামের এক গরু ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। পূর্ব বিরোধের জের ধরে শনিবার (২৫/০১/২০২০ ইং) বেলা ১২টার দিকে শরৎনগর গরুর হাটে এ ঘটনা ঘটে। আব্দুল আজিজ পৌর শহরের চৌবাড়িয়া হারোপাড়া মহল্লার মফিজ সরদারের ছেলে।

শরৎনগর বাজারের বাসিন্দা নজরুল ও মাসুদের নেতৃত্বে এই হামলা চালানো হয়। নজরুল ও মাসুদ ওই এলাকার আবুল কর্মকারের ছেলে।

আহতের স্বজন ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শরৎনগর গরু হাটের মধ্যে সকাল সাড়ে ১১টার দিকে আজিজের সঙ্গে নজরুল ও মাসুদের বাকবিতণ্ডা শুরু হয়। এ সময় মাসুদ ও নজরুলের সাথে আরো দুই যুবক যোগ দেয়। একপর্যায়ে আজিজকে মারধর করে হাসুয়া দিয়ে কুপিয়ে জখম করে ফেলে রেখে চলে যায় নজরুল ও মাসুদসহ অন্যরা।

পরে স্থানীয় ব্যবসায়ী ও স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে থেকে তাৎক্ষণিক তাকে পাবনা সদর হাসপাতালে পাঠানো হয়। পাবনা সদর হাসপাতালের চিকিৎসকরাও দ্রুত তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। আজিজের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে তার স্বজনরা।

আব্দুল আজিজের বড় ভাই শাহিন আলম জানান, গুরুতর আহত অবস্থায় আজিজকে নিয়ে হাসপাতালে দৌড়ানোর কারণে থানায় লিখিত অভিযোগ দিতে পারেননি। তবে থানার ওসিকে মৌখিকভাবে বিষয়টি জানিয়েছেন। ভাঙ্গুড়া থানার ওসি মাসুদ রানা মৌখিকভাবে অভিযোগ পাওয়ার কথা নিশ্চিত করে জানান, লিখিত অভিযোগ পাওয়ার পর আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো