English|Bangla আজ ২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার রাত ১১:৩৪
শিরোনাম
ময়মনসিংহ রেঞ্জে পুলিশের জন্য বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন অ্যাডিশনাল আইজিমাদারগঞ্জ শহর শাখার ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের কর্মী সভা অনুষ্ঠিতবান্দরবানে সেনা রিজিয়নের উদ্যােগে গরীব-দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণজনগনের ভালবাসা নিয়ে জননেত্রী শেখ হাসিনার আদেশ পালন করে যাব…সাজ্জাদুল হাসানশীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন ময়মনসিংহের ডিআরওকারাগারের ভেতরে এক নারীসহ তিনজন সাক্ষাতের ঘটনায়: জেল সুপার ও জেলার প্রত্যাহারকৃষকের ঐতিহ্যবাহী কৃষিজ সরল যন্ত্র কুস্শি এখন বিলুপ্তির পথেমহেশপুর ব্যাটালিয়ন (৫৮বিজিবি) কর্তৃক মাদকদ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠান অনুষ্ঠিত।শ্রীমঙ্গলে ১ম দফায় ঘরসহ জমি পেলেন ১শত পরিবারবন্য হাতির আক্রমণে বান্দরবানে ২ জনের মৃত্যু, আহত ১

ব্রাহ্মণবাড়িয়া চিনাইর বাজারে উদ্বোধন হলো ইসলামি ব্যাংক ( এজেন্ট ব্যাংক)

জহিরুল ইসলাম ব্রাহ্মণবাড়ি জেলা প্রতিনিধিঃ

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার চিনাইরে ইসলামী ব্যাংক লিমিটেডের ১৩৬তম আউটলেট উদ্বোধন করা হয়েছে। শনিবার বিকেলে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে চিনাইর বাজারের এই আউটলেটের প্রধান অতিথি থেকে উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া-৩ সংসদীয় আসনের সাংসদ, বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র আ ম উবায়দুল মোকতাদীর চৌধুরী।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের কুমিল্লা জোন প্রধান ও এক্সিকিউটিভ ভাইস চেয়ারম্যান মো. মাহবুব এ-আলমের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক ও ন্যাশনাল ব্যাংক লিমিটেডের নির্বাহী কমিটির সাবেক চেয়ারম্যান অধ্যাপক মাহবুব আহমেদ (বাবুল), আনুদিপ গ্রুপের চেয়ারম্যান কামরুজ্জামান মো. মোস্তফা, চিনাইর বঙ্গবন্ধু শেখ মুজিব অনার্স কলেজে অধ্যক্ষ মকবুল আহমেদ ও আনুদিপ গ্রুপের মহাব্যবস্থাপক এন এম মোস্তাফিজুর রহমান।

অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন ইসলামী ব্যাংক লিমিটেডের প্রধান কার্যালয়ের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও হেড অব পল্লী উন্নয়ন উইং মোঃ মোশারফ হোসাইন এবং স্বাগত বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া শাখা প্রধান মো. বজলুল হক। অনুষ্ঠান সার্বিক সমন্বয় করেন আনুদিপ গ্রুপের ব্রাহ্মণবাড়িয়ার ইনচার্জ এম আমজাদ চৌধুরী রনু।

প্রধান অতিথির বক্তব্যে র আ ম উবায়দুল মোকতাদীর চৌধুরী এমপি বলেন, দেশের উন্নয়ন যে হচ্ছে, এটা দেখা যায় ও তার প্রমান পাওয়া যায়। বর্তমান ডিজিটাল যোগে জীবন যাত্রার মানোন্নয়নের লক্ষে আজ ব্যাংকগুলো মানুষের কাছে আসছে। ব্যাংক গুলো আরও সেবা দিতে তাদের তৎপরতা বাড়ছে। মানুষের আগ্রহ বাড়ছে ব্যাংকের প্রতি বিদেশ থেকে পাঠানো টাকা নিরাপদে উত্তোলনের জন্য।

তিনি আরও বলেন, এজেন্ট ব্যাংকিংয়ের মাধ্যমে যে স্কুল-কলেজের ছেলেমেয়েরা উপবৃত্তির টাকা উত্তোলন করতে পারে সে দিকে ব্যাংক গুলোকে মনোযোগ দিতে হবে। ছেলেমেয়েরা যেন ব্যাংকের সঞ্চয় করতে পারে সেদিকে ব্যাংকগুলোকে সেই সুবিধা বাড়াতে হবে। তিনি বলেন, ইসলামী ব্যাংক সহ সবগুলো ব্যাংক কর্তৃপক্ষকে কৃষকদের সহযোগিতা বা প্রণোদনা দেওয়ার দিকে খেয়াল দিতে হবে।

পরে প্রধান অতিথি অন্যান্য অতিথিদের নিয়ে ফিতা কেটে আউটলেটের উদ্বোধন করেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো