English|Bangla আজ ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার বিকাল ৩:১৩
শিরোনাম

ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় কালিয়াকৈরে পালিত হলো বই উৎসব

গাজীপুর থেকে মনির হোসেন জীবন

গাজীপুরের কালিয়াকৈরে (১জানুয়ারি ২০২০ইং)নতুন বছর সারাদিন বিভিন্ন স্কুলে বই উৎসব পালিত হয়, সকাল ৯টায় প্রথম উত্তর লস্করচালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠান উদ্বোধন করেন জনাব এডভোকেট আ :ক :ম মোজাম্মেল হক( মাননীয় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী)।

উক্ত অনুষ্ঠানে তিনি বলেন বলেন,নতুন বইয়ের সুবাস আমরা কখনও পাইনি,এবছর ৩৫ কোটি নতুন বই বছরের ১ম জানুয়ারি সারা বাংলাদেশের ছাএছাএীদের হাতে তুলে দিয়েছেন মানণীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা,তুমরা ভালো মানুষ হিসেবে নিজেকে তৈরী করো।

তুমরা পাঠ্যপুস্তক ভালো মতো পড়বে,সহায়ক গাইড ব্যবহার করা থেকে বিরত থাকবে।২০২০সাল মুজিব বর্ষ।তোমরা ভালোমতো পড়াশোনা করে ভালো রেজাল্ট করবে।ভালো মানুষ হবে।কোন পেশার মানুষকে ছোট করে দেখবে না।জাতীয় সঙ্গীত গেয়ে অনুষ্ঠান শুরু হয়। এসময় শিক্ষার্থীদের মাঝে নতুন বই তুলে দেয়া হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান জননেতা সেলিম আজাদ, কালিয়াকৈর উপজেলা যুবলীগএর সাধারণ সম্পাদক পদপ্রার্থী মাসুদ পারভেজ, গাজীপুর জেলা ছাত্রলীগের ভবিষ্যৎ কর্ণধার রুবেল সরকার, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল আওয়াল, মধ্যপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন টিটু সহ আরো অনেকেই।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো