English|Bangla আজ ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার দুপুর ১:৫৫
শিরোনাম
নাগেশ্বরীতে জাতীয় বীমা দিবস ও বঙ্গবন্ধু বীমা মেলা অনুষ্টিতদিনাজপুরে নাগরিক উদ্যোগ এবং এসসিডিএস এর উদ্যোগে সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা অনুষ্ঠিতচরফ্যাশনে মেয়র- সাধারন কাউন্সিলদের ভোট বিন্যাসপ্রকাশিত খবরের প্রতিবাদ জানিয়ে কাজীর সংবাদ সম্মেলনচরফ্যাশন পৌর সভায় আওয়ামীলীগের জয়বান্দরবানে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধারআবারও খানসামায় দ্রুতগামী মটরসাইকেল-নসিমন সংঘর্ষে যুবক নিহত।মোছাঃ মাহমুদা ইসলাম সেফালী প্রাইসমানি ফুটবল টুর্নামেন্টে ২০২১ শুভ উদ্বোধনচিলমারীতে বিএনপির সংবাদ সম্মেলনশেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে ….নওগাঁয় তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ

বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাতঃ

পি কে রায় দিনাজপুর চিরিরবন্দর প্রতিনিধিঃ

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার ৬নং অমরপুর ইউনিয়ন এর রাজাপুর (মেক্সির) মোড়ে ৩টি দোকান আগুনে পুড়ে ভস্মীভূত হয়ে গেছে। ৫মার্চ ২০২০খ্রীঃ রোজ বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হলে দোকানগুলো পুড়ে যায়। এতে প্রায় ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ভুক্তভোগীরা।

স্থানীয়রা জানায়, বৈদ্যুতিক শর্ট সার্কিটে যে কোন একটি দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটেছে বলে ধারনা করা হচ্ছে। এতে জাহাঙ্গীর ট্রেডার্স মুদি দোকান, তুষার ফার্মেসী, মনোজ মোবাইল কর্ণার ও সার্ভিসিং সেন্টারের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়।

উপজেলা ফায়ার সার্ভিস ষ্টেশন অফিসার মোঃ সারোয়ার হোসেন জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে ৩টি দোকান পুড়ে গেছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো