English|Bangla আজ ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার দুপুর ১২:০৭
শিরোনাম
সচেতনতা বার্তা নিয়ে পায়ে হেঁটে ৭০ কিঃমিঃ পথ পাড়ি দিল নোবিপ্রবি শিক্ষার্থী রিয়াদ!ফরদাবাদ ইউপি নির্বাচন: আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ইয়াকুব মাস্টারকুড়িগ্রামে কেমিস্টস্ সমাবেশ ও পরিচিতি সভাআত্রাইয়ে ফসলি জমিতে পুকুর খনন, খনন বন্ধে অভিযোগ: প্রশাসন নিরবগোবিন্দগঞ্জে অটোভ্যান চালক হামিদুল হত্যাকান্ডের ঘটনায় গ্রেফতার-৩পলাশবাড়ীতে মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিতগংগাচড়ায় পিপিআর রোগ নির্মূলে বিনামুল্যে টিকা প্রদানের উদ্ধোধনআলোচিত সেই শিশু রফিকুলের দায়িত্ব নিলেন ইউপি চেয়ারম্যান হাসানঠাকুরগাঁওয়ে রুহিয়ায় দুই রাস্তার বেহাল দশাকুলিয়ারচরে প্রবীন আ. লীগ নেতা রমিজ উদ্দিন ভূইয়া আর নেই

বেনাপোলে ৩০টি সোনার বারসহ দু’যুবক আটক

তুহিন হোসেন বেনাপোল প্রতিনিধি :

যশোরের সীমান্ত শহর বেনাপোলে ৩০টি সোনার বারসহ ইকবল (৩০) ও রনি (২৮) নামে দু’যুবক আটক হয়েছে। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে বেনাপোল বড় আচড়া টার্মিনাল মোড় থেকে তাদের আটক করে বেনাপোল বিজিবি ক্যাম্পের সদস্যরা। বেনাপোল ক্যাম্পের সুবেদার সোনা আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

আটক ইকবল বড় আঁচড়া টার্মিনাল পাড়া এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে। রনি একই এলাকার আজিজুল মুন্সীর ছেলেও চিহ্নিত চোরকারবারী গোলদারের ভাই। বেনাপোল বিজিবি ক্যাম্পের সুবেদার লাল মিঞাজানান, সোনা আটকের বিষয়টি সঠিক। তবে বিস্তারিত তথ্য জানার জন্য ব্যাটেলিয়নে যোগাযোগ করার পরামর্শ দেন তিনি।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোঃ সেলিম রেজা, জানান সোনা আটক হয়েছে। তবে এখনো গণনা করা হয়নি কত পিচ বা তার ওজন কত । তবে আপনাদের দুপুরের মধ্যে প্রেসবিফিং এর মধ্যে সোনা আটকের বিষয়টি জানানো হবে বলে তিনি জানান।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো