English|Bangla আজ ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার রাত ১০:৫৪
শিরোনাম
মুরাদনগরের বাঙ্গরার পূৃর্বধৈইরে নবজাগরন সংগঠনের উদ্যাগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরনমেরকুটা নাইট শট সার্কেল টিভি কাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত।মোংলায় শীতার্ত পরিবারের হাতে কম্বল তুলে দিলেন উপমন্ত্রী হাবিবুন নাহারঅনলাইন পাবলিক গ্রুপ আমাদের জন্মভূমি- কিশোরগঞ্জ এর দ্বিতীয় ধাপে শীতবস্ত্র বিতরণভালুকা পৌর নির্বাচন: প্রচারণায় ব্যস্ত মমেক ছাত্রলীগ সম্পাদক হাসাননারী ফুটবল লীগে নিজ পরিচয়ে খেলতে চায় রংপুরের পালিচড়ার মেয়েরানবীনগরে বিদ্যুতের অাগুণে পুড়ে চাচা ভাতিজার মৃত্যুবুড়িচংয়ের আনন্দপুরে মানবতার দেয়াল উদ্ভোধন ও শীতবস্ত্র বিতরণবর্ণাঢ্য অায়োজনে কালীগঞ্জে এশিয়ান টিভি’র ৮ম বর্ষপূর্তি উৎযাপন।মহেশপুরে মাদক, বাল্যবিবাহ এবং আত্নহত্যা প্রতিরোধে ওয়ার্কশপ অনুষ্টিত।

বীর মুক্তিযোদ্ধা কলিম উল্লাহ সওঃ স্ত্রীর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক প্রকাশ

মোহাম্মদ এরশাদ বাঁশখালী চট্টগ্রাম প্রতিনিধিঃ

বাঁশখালী উপজেলার ৫নং কালীপুর ইউনিয়ন ১ওয়ার্ড এলাকার বীর মুক্তিযোদ্ধা কলিম উল্লাহ সওদাগরের স্ত্রী ও বাংলাদেশ জাতীয়তবাদী দল (বি.এনপি) নেতা মনিরুল আলম এবং বিশিষ্ট সমাজ সেবক নিজাম উদ্দীনের আম্মাজান শনিবার সন্ধ্যা ৬.২০মিঃ সময় নিজ বাস ভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তাঁর বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি ৭ ছেলে ৩ মেয়ে, নাতি-নাতনী এবং অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। তাঁর মৃত্যুতে বাঁশখালী মুক্তিযোদ্ধা পরিষদের পক্ষ থেকে মুক্তিযোদ্ধা আহমদ ছফা,সাবেক সংসদ সদস্য আলহাজ্ব জাফরুল ইসলাম চৌধুরী,কালীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আ ন ম শাহাদাত আলম,সাবেক চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীগের অর্থ সম্পাদক ও আহমদিয়া ডলমপীর (র:) সিনিয়ার মাদ্রাসার প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব ছৈয়দুল মোস্তফা চৌধুরী রাজু, সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আমিনুর রহমান চৌধুরী, বাঁশখালী ক্রিকেট একাডেমির চেয়ারম্যান শহিদুল মোস্তফা চৌধুরী মিজান এবং বাঁশখালী উপজেলার বিএনপি পরিবারসহ বিভিন্ন অঙ্গসংগঠনের পক্ষ থেকে গভীর শোক শোকবার্তা পাঠিয়েছেন।

শোকবার্তায় মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।মরহুমার নামাজে জানাযা রবিবার সকাল ১১ টা পূর্ব গুনাগরী শাহে জামে মসজিদের মাঠ প্রাঙ্গণ অনুষ্ঠিত হবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো