English|Bangla আজ ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার রাত ১২:৪১
শিরোনাম
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও মাতৃভাষা দিবস উপলক্ষে লাউডোব ইউনিয়ন আ’লীগের আলোচনা সভা:নবীনগরে মুজাক্কির হত্যার বিচার চেয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন নবীনগর থানা প্রেসক্লাব।নওগাঁয় সকালে তালিকা থেকে বাদ ॥ দুপুরে মৃত্যু ॥ বিকেলে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন ॥ এলাকায় আলোচনার ঝড়পলাশবাড়ীতে প্রমীলা প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিতবান্দরবা‌নে ভাল্লুকের আক্রমণে আহত ৩ফুলছড়ির চরের ভুট্রাক্ষেত থেকে যুবতীর লাশ উদ্ধারহারাগাছ পৌর নির্বাচনে শেষ মুহূর্তে জোড় প্রচারে আ.লীগের মেয়র প্রার্থীচরফ্যাশন পৌর নির্বাচনে শেষ মুহুর্তে প্রচার প্রচারণায় ব্যস্ত প্রার্থীরাফুলছড়িতে ভূমি অফিস নির্মাণ কাজের উদ্বোধন করলেন-ডেপুটি স্পীকারখানসামায় হিন্দু ধর্মাবলম্বীদের জন্য গীতা বিদ্যালয় উদ্বোধন।

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় মাদক ব্যবসায়ীর ছুড়িকাঘাতে গৃহবধু খুন

জহিরুল ইসলাম জেলা সংবাদদাতঃ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার সলিমগঞ্জ ইউনিয়নের নিলখি গ্রামের আকলিমা আক্তার (২২) নামের গৃহবধূকে একই গ্রামের জুয়েল মিয়ার ছেলে মনির নামের এক মাদক ব্যবসায়ী সোমবার (১৬ মার্চ) সন্ধ্যায় ছুড়িকাঘাতে নির্মমভাবে হত্যা করে ।

জানা যায়, নিলখী গ্রামের লিটন মিয়ার সাথে
৫বছর আগে আকলিমার বিয়ে হয়। তাদের চার বছরের একটি ছেলে সন্তান রয়েছে। নিহতের পরিবার জানায়, দেড় মাস আগে পার্শ্ববর্তী বাঞ্ছারামপুর উপজেলার বিষ্ণুরামপুর গ্রাম থেকে এসে নিলখী গ্রামেই বসবাস শুরু করেন আকলিমার বাবা বাচ্চু মিয়া। লিটন মিয়ার সাথে পারিবারিক কলহ থাকায় আকলিমা তার বাবার বাড়িতেই থাকতেন ।

১৫ দিন আগে নিলখি গ্রামের জুয়েল মিয়ার ছেলে মনির হোসেন আকলিমার বড় ভাই রবিউলের কাছে বিয়ের প্রস্তাব দেয়। মনির মাদকাসক্ত জানতে পেরে আকলিমার পরিবার বিয়ের প্রস্তাবে রাজি হয়নি। তাই মনির উত্তেজিত হয়ে আকলিমাদের লাউয়ের মাচা ভেঙ্গে ফেলেন। এ বিষয়ে আকলিমার পিতা গ্রাম্য মেম্বারের কাছে বিচার প্রার্থী হলে সোমবার সন্ধ্যায় উত্তেজিত হয়ে মনির আকলিমাকে ছুরিকাঘাত করে। ঘটনা টের পেয়ে প্রতিবেশিরা ছুটে আসলে মনির পালিয়ে যায়। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় ঘটনাস্থলেই আকলিমার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নবীনগর থানার ওসি রনোজিত রায় বলেন, “লাশ উদ্ধার করা হয়েছে। আসামীদের ধরতে সাড়াশি অভিযান চলছে, লাশ ময়নাতদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করা হয়েছে “।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো