English|Bangla আজ ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার বিকাল ৫:০৪
শিরোনাম
পলাশে নিখোঁজ কিশোর হত্যা মামলায় গ্রেফতার ২নওয়াপাড়ায় ট্রেনে কাটা পড়ে ভ্যান চালকের মর্মান্তিক মৃত্যুরাণীনগরে বাঁশ বোঝাই ভটভটিকে সহযোগীতা করতে গিয়ে প্রাণ গেল ময়েনেরভূঞাপুর থানা পুলিশের সহায়তায় ঠিকানা খুঁজে পেল হারিয়ে যাওয়া ৫ ছাত্রবীরমুক্তিযোদ্ধা তারা মৃধার বাড়ি-ঘর ভাঙচুরের প্রতিবাদে ভূঞাপুরে মানববন্ধননাগেশ্বরীতে জাতীয় বীমা দিবস ও বঙ্গবন্ধু বীমা মেলা অনুষ্টিতদিনাজপুরে নাগরিক উদ্যোগ এবং এসসিডিএস এর উদ্যোগে সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা অনুষ্ঠিতচরফ্যাশনে মেয়র- সাধারন কাউন্সিলদের ভোট বিন্যাসপ্রকাশিত খবরের প্রতিবাদ জানিয়ে কাজীর সংবাদ সম্মেলনচরফ্যাশন পৌর সভায় আওয়ামীলীগের জয়

বিদ্যুৎ-পানির মূল্য বৃদ্ধির প্রতিবাদে চট্টগ্রামে বিএনপির মানববন্ধন

আব্দুল করিম চট্রগ্রাম মহানগর প্রতিনিধি

চট্টগ্রাম নগরীর কাজীর দেউড়ির নুর আহমেদ সড়কে দলীয় কার্যালয়ের সামনে মানববন্ধন করেছেন নগর, উত্তর ও দক্ষিণ জেলা বিএনপির নেতাকর্মীরা। বিদ্যুৎ-পানির মূল্য বৃদ্ধির প্রতিবাদে আজ সোমবার (২ মার্চ) সকাল সাড়ে ১১টায় এ মানববন্ধন করেন তারা।

এ সময় নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেন, এ সরকারের অধীনে কোনো কিছু নিয়ন্ত্রণে নেই। গণতন্ত্র হত্যা করে বেগম জিয়াকে জেলে বন্দি করে রেখেছে। মানুষের বাক স্বাধীনতাকে কণ্ঠরোধ করে একের পর এক বিভিন্ন প্রয়োজনীয় জিনিসের দাম বৃদ্ধি করে লুটপাট করছে।

কিছুদিন আগে গ্যাসের দাম বৃদ্ধি করে এবার বিদ্যুৎ, পানির দামও বাড়িয়েছে। এতে গরীব ও মধ্যবিত্তদের পরিবারে দুর্যোগ নেমে আসবে। মানববন্ধনে আরো অংশ নেন চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ও নগর বিএনপির সিনিয়র সহ সভাপতি আবু সুফিয়ান, উত্তর জেলা বিএনপি নেতাসহ পাঁচ শতাধিক নেতাকর্মী ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো