English|Bangla আজ ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার রাত ১:২৪
শিরোনাম
চরফ্যাশন পৌর নির্বাচনে শেষ মুহুর্তে প্রচার প্রচারণায় ব্যস্ত প্রার্থীরাফুলছড়িতে ভূমি অফিস নির্মাণ কাজের উদ্বোধন করলেন-ডেপুটি স্পীকারখানসামায় হিন্দু ধর্মাবলম্বীদের জন্য গীতা বিদ্যালয় উদ্বোধন।রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপিত হেলাল সম্পাদক দুলুগোবিন্দগঞ্জ পৌরসভার মেয়র-কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ ও সংবর্ধনাপলাশবাড়ীতে রাস্তায় ইটের সোলিং করণ প্রকল্পের উদ্বোধণনওগাঁয় গলা ও পায়ের রগকাটা এক ব্যক্তিকে উদ্ধার করলো পুলিশ ও ফায়ার সার্ভিসসোনারগাঁওয়ে ঘুমের ঔষধ খাইয়ে ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণপ্রেমিকাকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল তরুণেরসাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে ঘাটাইল প্রেসক্লাবের মানববন্ধন।

বিদেশী বিভলবার ও ৬ রাউন্ড গুলিসহ জাতীয় যুব সংহতির সুন্দরগঞ্জ উপজেলা আহবায়ক রুবেল আটক

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি:-

গাইবান্ধার সুন্দরগঞ্জে একটি বিদেশী রিভলবার ও ৬ রাউন্ড গুলিসহ জাতীয় যুব সংহতির নেতা সুন্দরগঞ্জ উপজেলা আহবায়ক গোলাম রব্বানী রুবেলকে গ্রেফতার করেছেন পুলিশ। ২২ ফেব্রুয়ারি সোমবার দিবাগত রাত দেড়টার দিকে পুলিশ রুবেলের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করেন। মঙ্গলবার গুলি ও রিভলবারসহ গ্রেফতারের ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানায়, গ্রেফতারকৃত অন্য এক মামলার আসামীর দেয়া তথ্য মোতাবেক অভিযান চালিয়ে রিভলবার ও গুলিসহ রুবেলকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত গোলাম রব্বানী রুবেল উপজেলার শান্তিরাম ইউনিয়নের মধ্য পরাণ গ্রামের রফিকুল ইসলামের ছেলে। গ্রেফতারকৃত রুবেল জাতীয় পার্টির অঙ্গসহযোগী সংগঠন জাতীয় যুব সংহতির উপজেলা আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন।

সুন্দরগঞ্জ থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান দৈনিক আলোকিত সকাল পত্রিকাকে অস্ত্র ও গুলিসহ রুবেলকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো