1. admin@bsalnewsonline.com : admin :
  2. editor@dailyekattorjournal.com : জাকির আহমেদ : জাকির আহমেদ
  3. zakirahmed0112@gmail.com : Zakir Ahmed : Zakir Ahmed
  4. marcia-tedbury18@lostfilmhd720.ru : marciatedbury :
  5. rayhanchowdhury842@gmail.com : Rayhan :
  6. m.r.rony.007@gmail.com : rony : MahamudurRahm Rahman
April 19, 2021, 1:07 pm

বিজিবি-বিএসএফ এর সৌজন্য সাক্ষাত ও প্রীতি ভলিবল ম্যাচ অনুষ্ঠিত

  • Update Time : Wednesday, December 18, 2019
  • 0 Time View

মাসুদ রানা, পত্নীতলা প্রতিনিধি : বিজিবি-বিএসএফ ব্যাটালিয়ন কমান্ডার পর্যায়ে সৌজন্য সাক্ষাত এবং প্রীতি ভলিবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে ।

মঙ্গলবার (১৭ ডিসেম্বর ) বিকেলে পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি)’র অধীনস্থ আগ্রাদ্বিগুন বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ২৫৭/২০-আর হতে ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে রামচন্দ্রপুর নামক স্থানে প্রতিপক্ষ ১২২ বিএসএফ ব্যাটালিয়ন, আরাধপুর, রায়গঞ্জ এর সাথে ব্যাটালিয়ন কমান্ডার পর্যায়ে সৌজন্য সাক্ষাত অনুষ্ঠিত হয়।

উক্ত সৌজন্য সাক্ষাতে বিজিবি ১৫ সদস্যের (ভলিবল খেলোয়াড়সহ) প্রতিনিধি দলের নেতৃত্ব দেন পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি)’র অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ জাহিদ হাসান, পিবিজিএম, জি+ এবং বিএসএফ ১৫ সদস্যের(ভলিবল খেলোয়াড়সহ) প্রতিনিধি দলের নেতৃত্ব দেন ১২২ বিএসএফ ব্যাটালিয়নের কমান্ড্যান্ট এইচ পি এস কান্ডারী। সৌজন্য সাক্ষাতে সীমান্ত সংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়।

সৌজন্য সাক্ষাত শেষে ১৬০০ ঘটিকায় ৪৮তম মহান বিজয় দিবস এবং আসন্ন ৯ম বিজিবি দিবস উদযাপন উপলক্ষে এবং উভয় দেশের মধ্যে সীমান্ত সম্পর্ক উন্নয়নে পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি)’র ব্যবস্থাপনায় রামচন্দ্রপুর মাঠে বিজিবি-বিএসএফ প্রীতি ভলিবল ম্যাচের আয়োজন করা হয়। প্রীতি ভলিবল প্রতিযোগিতায় ২-০ সেটে বিএসএফকে পরাজীত করে চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করেছে বিজিবি।

প্রতিযোগিতায় বিজয়ী এবং বিজীতদের মাঝে পুরস্কার বিতরণ করেন পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি)’র অধিনায়ক এবং ১২২ বিএসএফ ব্যাটালিয়নের কমান্ড্যান্ট।
খেলা দেখার জন্য সীমান্তবর্তী এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার শত শত নারী-পুরুষ, ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন। তারা হাততালি দিয়ে বিজিবি-বিএসএফের খেলোয়াড়দের উৎসাহ-উদ্দীপনা দেন।

এছাড়াও বিজিবি ও বিএসএফের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও সদস্যগণসহ প্রিণ্ট ও ইলেকট্রনিক মিডিয়ার ব্যক্তিবর্গ এবং সীমান্তবর্তী স্থাণীয় গণ্যমান্য লোকজন উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category