English|Bangla আজ ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার দুপুর ১:৫১
শিরোনাম

বিজিবি’র অভিযানে ভারতীয় ফেন্সিডিল আসামী আটক

মাসুদ রানা , পত্নীতলা প্রতিনিধি :

পত্নীতলা ব্যাটাঃ(১৪ বিজিবি)’র অধীনস্থ কালুপাড়া বিওপি ও চকিলাম বিওপি’র টহল দলরে অভিযানে ১৫৫ বোতল ভারতীয় ফেন্সিডিল সহ মোঃ রফিকুল ইসলাম (২৫) নামের একজনকে আটক করেছে ।

বৃহ্স্প্রতিবার ১৯ ডিসেম্বর ভোরে গোপন সংবাদের ভিত্তিতে পত্নীতলা ব্যাটাঃ(১৪ বিজিবি)’র অধীনস্থ কালুপাড়া বিওপি’র টহল কমান্ডার নায়েব সুবেদার মোঃ কবির হোসেন এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৬৯/২-এস হতে আনুমানিক ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ধামুইরহাট উপজেলাধীন হরতকিডাংগা ইউনিয়নের আলতাদিঘী নামক এলাকায় অভিযান পরিচালনা করে ১৩০ বোতল ভারতীয় ফেন্সিডিল মালিকবিহীন অবস্থায় আটক করে।

এছাড়াও ২০ ডিসেম্বর ২০১৯ তারিখ ১৩০০ ঘটিকায় চকিলাম বিওপি’র টহল কমান্ডার নায়েক মোঃ শফিউদ্দিন এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৬৮/৮-এস হতে আনুমানিক ৯০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ধামুইরহাট উপজেলাধীন ওমরপুর ইউনিয়নের দাদনপুর নামক এলাকায় অভিযান পরিচালনা করে ২৫ বোতল ভারতীয় ফেন্সিডিল ও ০১টি ৮০ সিসি Dayang মোটরসাইকেলসহ (চেসিস নং PRBXAC110200815, (ইঞ্জিন নং-DY147FMFA0816458) মোঃ রফিকুল ইসলাম (২৫), পিতা-মোঃ বেলাল হোসেনকে আটক করে এবং ঘটনাস্থল হতে মোঃ আনোয়ার হোসেন (৩৫), পিতা-মৃত আফাজ উদ্দিন, উভয়ের গ্রাম-দাদনপুর, পোষ্ট-চন্ডিপুর, থানা+জেলা-নওগাঁ পালিয়ে যায়। সর্বমোট সিজার মূল্য-১,২২,০০০/- টাকা।

বিজিবি পরিচালক অধিনায়ক লে : কর্নেল মো: জাহিদ হাসান জানান ধৃত আসামীসহ মালামাল নিকটস্থ ধামুইরহাট থানায় পুলিশের নিকট হস্তান্তরসহ পলাতক আসামীর বিরুদ্ধে মামলা দায়ের করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো