English|Bangla আজ ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার বিকাল ৪:৩৪
শিরোনাম
নওয়াপাড়ায় ট্রেনে কাটা পড়ে ভ্যান চালকের মর্মান্তিক মৃত্যুরাণীনগরে বাঁশ বোঝাই ভটভটিকে সহযোগীতা করতে গিয়ে প্রাণ গেল ময়েনেরভূঞাপুর থানা পুলিশের সহায়তায় ঠিকানা খুঁজে পেল হারিয়ে যাওয়া ৫ ছাত্রবীরমুক্তিযোদ্ধা তারা মৃধার বাড়ি-ঘর ভাঙচুরের প্রতিবাদে ভূঞাপুরে মানববন্ধননাগেশ্বরীতে জাতীয় বীমা দিবস ও বঙ্গবন্ধু বীমা মেলা অনুষ্টিতদিনাজপুরে নাগরিক উদ্যোগ এবং এসসিডিএস এর উদ্যোগে সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা অনুষ্ঠিতচরফ্যাশনে মেয়র- সাধারন কাউন্সিলদের ভোট বিন্যাসপ্রকাশিত খবরের প্রতিবাদ জানিয়ে কাজীর সংবাদ সম্মেলনচরফ্যাশন পৌর সভায় আওয়ামীলীগের জয়বান্দরবানে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার

বান্দরবানে সেনাবাহিনীর উদ্যোগে অাগুনে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাবান্দরবানে সেনাবাহিনীর উদ্যোগে অাগুনে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

তপন চক্রবর্তী, বান্দরবান জেলা প্রতিনিধি

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় ২নং তাড়াছা ইউনিয়নে দানেশ পাড়ায় আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

রবিবার (৮ মার্চ) রাত ৮ঃ ৩০ ঘটিকায় বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার ২ নং তারাছা ইউনিয়নের ২নং ওয়ার্ডের দানেশ পাড়ায় আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে বান্দরবান সেনা জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল আখতারউস সামাদ রাফি বিএসপি, পিএসসি এর নির্দেশনায় নগদ ৩০০০ টাকা, ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ২ কেজি তৈল,৩ কেজি আটা বিতরণ করা হয়।

সূত্রে জানাযায়, গত শনিবার রাত আনুমানিক ১টায় বান্দরবান রোয়াংছড়ি উপজেলায় তারাছা ইউনিয়ন ২নং ওয়ার্ড ছাইংগ্যা দানেশ পাড়ার মোঃ দানু মিয়া (৯০)পিতাঃমৃত অসিউর রহমানের ঘরের পূর্ব পাশ থেকে আগুনের সূত্রপাত ঘটে। আগুনে ক্ষতিগ্রস্ত মোঃ দানু মিয়া এর পুত্র মোঃ তাহের জানান সবাই ঘুমন্ত অবস্থায় ছিল আগুনের সুত্রপাত কোথা থেকে হয় কেউ জানে না।

পরবর্তিতে পাড়ার লোকজনের সহায়তায় আগুন নিয়ন্ত্রনে আনলেও ততক্ষণে নগদ প্রায় ১,২০,০০০/- (এক লক্ষ বিশ হাজার) টাকা ও প্রায় ৫ লক্ষ টাকা মূল্যের আসবাবপত্র সহ ও তিনটি বসতঘর পুড়ে যায়। তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো