English|Bangla আজ ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার ভোর ৫:২৯
শিরোনাম
ছায়ানট সাংস্কৃতিক সংস্থা, ময়মনসিংহ এর ৩ যুগ পূর্তি উপলক্ষে গুণীজন সংবর্ধনা ও পুরস্কার বিতরণতরুণদের মাদক থেকে দূরে রাখতে খেলাধুলা বাড়াতে হবে ; তানভিরনাগেশ্বরী পৌরসভা নির্বাচনে মোহাম্মদ হোসেন ফাকু বিজয়ীগাইবান্ধা ও সুন্দরগঞ্জ পৌরসভা নির্বাচন শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহণ শেষে চলছে গণনাগাজীপুরে যুবলীগের আয়োজনে মাইনুল হোসেন খান নিখিলের রোগমুক্তি কামনায়,দোয়া অনুষ্ঠিত হয়।পলাশবাড়ীতে সন্ধি ফাউন্ডেশনের উদ্যোগে মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধণা প্রদানফুলবাড়ীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণশান্তিপুর্ণভাবে অনুষ্ঠিত হচ্ছে নাগেশ্বরী পৌরসভা নির্বাচনরংপুরে জুম্মার নামায শেষে অসহায়দের কম্বল দিলেন আ.লীগ নেতা মওলাকুলিয়ারচর পৌর নির্বাচন বর্জন করেছে বিএনপি মনোনীত মেয়র প্রার্থীর নূরুল মিল্লাত

বান্দরবানে সশস্ত্র সন্ত্রাসীর গুলিতে ওর্য়াড আওয়ামীলীগের সভাপতি নিহত ও আহত ৫

তপন চক্রবর্তী, বান্দরবান জেলা প্র‌তি‌নি‌ধি

বান্দরবান সদর উপ‌জেলার রাজ‌বিলা ইউ‌নিয়‌নে সশস্ত্র সন্ত্রাসী‌দের গু‌লিতে ওয়ার্ড আওয়ামীলী‌গের সভাপ‌তি বাচনু মারমা (৫৫) নিহত হ‌য়ে‌ছে। এঘটনায় সা‌বেক ইউ‌পি মেম্বার ও যুবলী‌গের নেতাসহ আহত হ‌য়ে‌ছে আ‌রো ৫ জন। নিহ‌তের বা‌ড়ি জামছ‌ড়ি ভিতর পাড়া। সে ওই এলাকার মংবই মারমার ছে‌লে।

শনিবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭ ঘটিকায় এঘটনা ঘটে।
অন্য‌দি‌কে এঘটনার পর আত‌ঙ্কে স্ট্রোক ক‌রে বাতখই মারমা (৬৩) না‌মের আ‌রেকজন মারা গে‌ছে। এঘটনার পর জনম‌নে আতঙ্ক ছ‌ড়ি‌য়ে প‌ড়ে। বর্তমা‌নে সেখা‌নে সেনাবা‌হিনী ও পু‌লিশ মোতা‌য়েন করা হ‌য়ে‌ছে।

আহতরা হ‌চ্ছেন, সা‌বেক মেম্বার উচ থোয়াই (৬৫), যুবলীগ নেতা মংক্যা চিং মারমা (২৫), যুবলী‌গ নেতা হ্লামং চিং (৩০) ক্যা‌পোমং (৪৫) ও প্র‌তিবন্ধী আদাসী (২৬)।

পু‌লিশ ও স্থানীয় সূত্রে জানায়, অস্ত্রসহ ৮ থে‌কে ১০জন একদল সশস্ত্র সন্ত্রাসী রাজ‌বিলার জামছ‌ড়ির মুখ পাড়ার এক‌টি দোকা‌নে এ‌সে এলোপাথা‌রি গু‌লি চালায়। এসময় ঘটনাস্থ‌লেই বাচনু মারা যায়। আহত হয় আ‌রো ৫জন। এঘটনায় স্ট্রোক ক‌রে মারা যায় আ‌রো একজন।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মোঃ শ‌হিদুল ইসলাম ব‌লেন, খবর পে‌য়ে আমরা ঘটনাস্থ‌লে এ‌সে লাশ উদ্ধার ক‌রে‌ছি। এছাড়া আহত‌দের উদ্ধার ক‌রে বান্দরবান সদর হাসপাতা‌লে চি‌কিৎসার জন্য প্রেরণ করা হ‌য়ে‌ছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো