English|Bangla আজ ২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার বিকাল ৩:২২
শিরোনাম
তার্ত ক্ষুদ্র নৃ-গোষ্ঠির মানুষদের মাঝে শীতবস্ত্র পৌছে দিলেন নওগাঁর প্রকৌশলীরাকুড়িগ্রাম জেলা পুলিশের শ্রেষ্ঠ এএসআই উলিপুর থানার সোহাগ পারভেজবাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির বিশেষ টিমের সদস্য, রুহুল আমিন।ভূঞাপুরে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন, ১০ কাউন্সিলর প্রার্থীকে জরিমানাগোবিন্দগঞ্জ দুই বালুদস্যূ আটককুড়িগ্রামে জমি নিয়ে বিরোধের জেরে মাছ ও গাছের সাথে এ কেমন শত্রুতা?গোবিন্দগঞ্জে অটোভ্যান চালকের বস্তাবন্দি লাশ উদ্ধাররাণীনগরে সড়ক দূর্ঘটনায় সাইকেল আরোহী নিহতগোবিন্দগঞ্জে অবৈধভাবে নদী থেকে বালু উত্তোলনমাদারীপুর জেলার গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জদের সাথে আলোচনা সভা

বান্দরবানে সংসদ সদস্য মোঃ শাহজাহান খান এর রিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

তপন চক্রবর্তী, বান্দরবান জেলা প্রতিনিধি

কেরাণীহাট ও শৈলসভা শ্রমিক ইউনিয়নের আয়োজনে বান্দরবান শৈলসভা শ্রমিক ইউনিয়ন সভাপতি জনাব আব্দুল কুদ্দুস চেয়ারম্যানের সভাপতিত্বে বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি প্রাক্তন মন্ত্রী প্রখ্যাত শ্রমিক নেতা জনাব শাহজাহান খান এমপি এর বিরুদ্ধে চিত্রনায়ক ইলিয়াছ কাঞ্চন কর্তৃক দায়েরকৃত ১০০ কোটি টাকার মিথ্যা ও হয়রানীমূলক মামলা প্রত্যাহারের দাবীতে বান্দরবান একটি মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ সকাল ১১ঃ০০ঘটিকায় (১৮ ফেব্রুয়ারি) বান্দরবান বাসস্ট্যান্ডে একটি মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

উক্ত মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান আঞ্চলিক পরিষদ সদস্য ও পূরবী মালিক সমিতির সভাপতি জনাব কাজল কান্তি দাশ। বিশেষ অতিথি হিসেবে ছিলেন বান্দরবান শৈলসভা শ্রমিক ইউনিয়ন সাধারণ সম্পাদক জনাব সুব্রত কান্তি দাশ (ঝন্টু)। এছাড়াও মুছা কোম্পানি বান্দরবান সকল পরিবহণ শ্রমিক ইউনিয়নের বিভিন্ন নেতা-কর্মী ও সাধারণ শ্রমিকবৃন্দ উপস্থিত ছিলেন। মানব বন্ধন চলাকালীন সময় হতে পরবর্তী ১ ঘন্টার জন্য বান্দরবান হতে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে। বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, উক্ত মামলা প্রত্যাহার করা না হলে পরবর্তীতে আরো কঠিন কর্মসূচী পালন করা হবে ঘোষণা দেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো