English|Bangla আজ ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার দুপুর ১:৫৮
শিরোনাম
সচেতনতা বার্তা নিয়ে পায়ে হেঁটে ৭০ কিঃমিঃ পথ পাড়ি দিল নোবিপ্রবি শিক্ষার্থী রিয়াদ!ফরদাবাদ ইউপি নির্বাচন: আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ইয়াকুব মাস্টারকুড়িগ্রামে কেমিস্টস্ সমাবেশ ও পরিচিতি সভাআত্রাইয়ে ফসলি জমিতে পুকুর খনন, খনন বন্ধে অভিযোগ: প্রশাসন নিরবগোবিন্দগঞ্জে অটোভ্যান চালক হামিদুল হত্যাকান্ডের ঘটনায় গ্রেফতার-৩পলাশবাড়ীতে মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিতগংগাচড়ায় পিপিআর রোগ নির্মূলে বিনামুল্যে টিকা প্রদানের উদ্ধোধনআলোচিত সেই শিশু রফিকুলের দায়িত্ব নিলেন ইউপি চেয়ারম্যান হাসানঠাকুরগাঁওয়ে রুহিয়ায় দুই রাস্তার বেহাল দশাকুলিয়ারচরে প্রবীন আ. লীগ নেতা রমিজ উদ্দিন ভূইয়া আর নেই

বান্দরবানে মানবতার সেবায় বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ বিতরণ

তপন চক্রবর্তী বান্দরবান জেলা প্রতিনিধি

বান্দরবানের দূর্গম পাহাড়ী এলাকা বেতছড়ার অন্তর্ভুক্ত ঘেরাওমুখ পাড়ায় চিকিৎসা সেবা প্রদান করেছে বান্দরবান সেনা জোন। ২ জানুয়ারি রোজ বৃহস্পতিবার সকাল ৮ টা হতে দুপুর ২.৩০ পর্যন্ত জোন কমান্ডার, বান্দরবান সেনা জোন লেঃ কর্ণেল আখতার- উস- সামাদ রাফি, বিএসপি, পিএসসি এর নির্দেশনায় এবং জোনাল স্টাফ অফিসার ক্যাপ্টেন ওমর খালিদ রুমীর ব্যবস্থাপনায় চিকিৎসা সেবা প্রদান করেন বান্দরবান জোনের রেজিমেন্ট মেডিক্যাল অফিসার ক্যাপ্টেন মোঃ সানাউল্লাহ, ক্যাপ্টেন হুমায়রা শহীদ সহ অন্যান্য মেডিক্যাল সহকারীগণ।

এসময় আরও উপস্থিত ছিলেন রোয়াংছড়ি সাব জোন কমান্ডার ক্যাপ্টেন আকিব আহমেদ এবং বেতছড়া ক্যাম্প কমান্ডার ক্যাপ্টেন ইশতিয়াক। প্রায় ২৫০ জন স্থানীয় অসহায় দুঃস্থ জনসাধারণ ও রোগীদেরকে চিকিৎসা সেবা প্রদান এবং ঔষধ বিতরণ করা হয়।

এছাড়াও সাধারণ চিকিৎসার পাশাপাশি শিশু সাস্থ্য সেবা এবং মহিলা বিষয়ক সেবা প্রদান করা হয়। চিকিৎসা গ্রহন করতে আসা স্থানীয় জনসাধারণ ও রোগীগণ সেনাবাহিনীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ বিষয়ে জোন কমান্ডার লেঃ কর্ণেল আখতার- উস- সামাদ রাফি, বিএসপি, পিএসসি বলেন সম্প্রীতি ও উন্নয়ন প্রকল্পের আওতায় বান্দরবান সেনা জোন প্রতিনিয়ত পাহাড়ী এলাকায় নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

শান্তি শৃঙ্খলা রক্ষার পাশাপাশি পাহাড়ী এলাকায় বসবাসরত মানুষের যে কোন ধরনের সেবা প্রদান করতে আমরা সব সময় প্রস্তুত।সাধারণ মানুষ আরও এমন মেডিক্যাল ক্যাম্পেইন এর মাধ্যমে চিকিৎসা সেবা পাবার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো