English|Bangla আজ ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার রাত ৯:৫২
শিরোনাম
ফুলছড়িতে ভূমি অফিস নির্মাণ কাজের উদ্বোধন করলেন-ডেপুটি স্পীকারখানসামায় হিন্দু ধর্মাবলম্বীদের জন্য গীতা বিদ্যালয় উদ্বোধন।রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপিত হেলাল সম্পাদক দুলুগোবিন্দগঞ্জ পৌরসভার মেয়র-কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ ও সংবর্ধনাপলাশবাড়ীতে রাস্তায় ইটের সোলিং করণ প্রকল্পের উদ্বোধণনওগাঁয় গলা ও পায়ের রগকাটা এক ব্যক্তিকে উদ্ধার করলো পুলিশ ও ফায়ার সার্ভিসসোনারগাঁওয়ে ঘুমের ঔষধ খাইয়ে ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণপ্রেমিকাকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল তরুণেরসাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে ঘাটাইল প্রেসক্লাবের মানববন্ধন।সিদ্ধিরগঞ্জে চার্জ বিহীন ডার্চ বাংলা এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন

বান্দরবানে বাড়ি থেকে তুলে নিয়ে দুই সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগ, আটক ২

তপন চক্রবর্তী, বান্দরবান জেলা প্রতিনিধি

বান্দরবানের লামায় উপজেলায় বাড়ি থেকে তুলে নিয়ে দুই সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

ভিকটিম ও তার পরিবারের লোকজন স্ব-শরীরে মঙ্গলবার দিবাগত রাত ৩টায় লামা থানাকে বিষয়টি অবগত করলে পুলিশ রাতেই অভিযুক্ত দুই যুবককে মোটর সাইকেলসহ আটক করে থানা নিয়ে আসে।

ভিকটিম জানায়, মঙ্গলবার দিবাগত রাত ৯টায় আমার স্বামীর লামা পৌরসভার মধুঝিরিস্থ বাড়ি হতে স্থানীয়দের উপস্থিতিতে ধর্ষকরা আমাকে তুলে নিয়ে যায়।

ভিকটিমের বক্তব্য মতে, পুলিশ ধর্ষক হিসেবে লামা পৌরসভার মধুঝিরি এলাকার বাসিন্দা মৃত জালাল আহাম্মদ এর ছেলে মো. সাগর (১৮) ও পৌরসভার ৫নং ওয়ার্ড কুড়ালিয়া টেক এলাকার মো. সিরাজ মিয়ার ছেলে আমির হোসেন (২৭) কে আটক করেছে।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা বলেন, বিষয়টি আমরা খতিয়ে দেখছি। ভিকটিম অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। ভিকটিম ও অভিযুক্তরা থানা হেফাজতে আছে।

ভিকটিমের বড় ভাই জানায়, আমার বোনের দুই মেয়ে। বড় মেয়ে ৮ম শ্রেণীতে ও ছোট মেয়ে ৫ম শ্রেণীতে পড়ে। দেড় বছর আগে আমার বোনের স্বামীর সাথে তার তালাক হয়ে যায়। পরে আরেক জনের সাথে তার বিবাহ হয়। প্রায় ৭ মাস আগে দুই সন্তানের কথা ভেবে আমার বোন ২য় স্বামীতে ছেড়ে আমাদের বাড়িতে চলে আসে।

‘এদিকে বিদেশ থাকা বোনের ১ম স্বামী কয়েকদিন আগে এসে আমার বোনকে তার স্ত্রী হিসেবে আবারো নিতে আগ্রহ প্রকাশ করে। দুইজনের সম্মতিতে তারা পুণরায় নোটারী পাবলিকে বিবাহ করে মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) সে তার স্বামীর ঘরে যায়। স্বামীর ঘরে গেলে সেখানে আশপাশের স্থানীয় লোকজন আমার বোনকে অবৈধ স্বামী স্ত্রী দাবি করে তাকে ঘর থেকে বের করে দেয়।

উপস্থিত সকলে আমার বোনকে আমাদের বাড়িতে পাঠানোর জন্য সাগর ও আমির হোসেনকে দায়িত্ব দেয়। তারা বোনকে আমাদের বাড়িতে পৌঁছে না দিয়ে পৌরসভার সাবেক বিলছড়ি এলাকায় নিয়ে রাত ১০টার দিকে ধর্ষণ করে।খবর পেয়ে আমরা তাকে রাত ২টায় উদ্ধার করে থানা নিয়ে যায়।’

ভিকটিমের ভাষ্য গ্রহণ করে পুলিশ রাতেই দুই ধর্ষককে আটক করে থানা নিয়ে আসে।

পৌরসভার মধুঝিরি এলাকার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর কামাল উদ্দিন বলেন, দুইদিন আগে ভিকটিমের স্বামী তার স্ত্রীকে পুণরায় সংসারে নিয়ে আসার কথা আমাকে জানায়। আমি মঙ্গলবার ব্যক্তিগত কাজে বান্দরবান গিয়েছিলাম। সেখান থেকে এসে পরে সামাজিকভাবে বিষয়টি নিয়ে বসার কথা ছিল।

তার আগেই মেয়েটি মঙ্গলবার নিজের মন মত স্বামী ঘরে আসায় সামাজের লোকজন বাধ সাজে এবং এই ঘটনার সৃষ্টি হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো