English|Bangla আজ ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার রাত ৮:৫৪
শিরোনাম
আবারও খানসামায় দ্রুতগামী মটরসাইকেল-নসিমন সংঘর্ষে যুবক নিহত।মোছাঃ মাহমুদা ইসলাম সেফালী প্রাইসমানি ফুটবল টুর্নামেন্টে ২০২১ শুভ উদ্বোধনচিলমারীতে বিএনপির সংবাদ সম্মেলনশেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে ….নওগাঁয় তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদবাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বাবু ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সৌজন্যে প্রদত্ত শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্টিতঘাটাইলে সংবর্ধনা ও প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনীসাংবাদিক বোরহানউদ্দিন মোজাক্কির কে হত্যার প্রতিবাদে মানববন্ধন পালিতকুলিয়ারচরে দড়িগাঁও সরঃ প্রাঃ বিদ্যালয়ের নবগঠিত পরিচালনা পর্ষদের অভিষেক সভা অনুষ্ঠিতসাপাহারে সূর্যমূখী কিন্ডার গার্টেনের শুভ উদ্বোধনপ্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষুদ্র নৃ-তাত্ত্বিক জনগোষ্ঠীর কথা চিন্তা করে আলাদা একটি সেল চালু করেছেন ……নওগাঁয় খাদ্যমন্ত্রী

বান্দরবানে বঙ্গবন্ধু কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত

তপন চক্রবর্তী, বান্দরবান জেলা প্রতিনিধি

বান্দরবানে বাংলাদেশ কারাতে ফেডারেশন ও বান্দরবান ক্রীড়া সংস্থার সহযোগিতায় বঙ্গবন্ধু কারাতে প্রতিযোগিতা ২০২০ অনুষ্ঠিত হয়েছে।

শক্রবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ৯ ঘটিকায় বান্দরবান সদরস্থ হিলভিউ কনভেনশন হলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপনের অংশ হিসেবে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের ব্যবস্থাপনা এবং বাংলাদেশ কারাতে ফেডারেশন ও বান্দরবান ক্রীড়া সংস্থার সহযোগিতা বঙ্গবন্ধু কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উক্ত প্রতিযোগিতায় তিন পার্বত্য জেলা ও কক্সবাজার জেলার কারাতে খেলোয়াড়গণ অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী জনাব বীর বাহাদুর উশৈসিং, এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ মেজবাহুল ইসলাম সচিব, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়, ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার শাহিদুল এমরান এএফডব্লিউসি, পিএসসি রিজিয়ন কমান্ডার বান্দরবান, খাগড়াছড়ি জেলা পরিষদের চেয়ারম্যান জনাব কঙজুরী চৌধুরী, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের মূখ্য সচিব জনাব এ টি এম কায়ছার হোসেন, ৬৯ পদাতিক ব্রিগেড এর জিটুআই এবং বিএম, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী এছাড়াও জেলার গন্যমান্য ব্যক্তিবর্গ ও খেলোয়াড়গণ উপস্হিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জনাব ক্য শৈ হ্ল্য চেয়ারম্যান বান্দরবান পার্বত্য জেলা পরিষদ। আজ সন্ধ্যা ৬ঃ০০ ঘটিকায় উক্ত প্রতিযোগিতা সমাপ্ত হবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো