English|Bangla আজ ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার সকাল ১০:২৪
শিরোনাম
সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আজিজুর রহমান মন্টু।সাপাহারের জবাই বিলে পরিযায়ী পাখি সংরক্ষনে অভয়াশ্রম প্রয়োজনআগৈলঝাড়ায় মুজিব বর্ষ উপলে ৪০ দলের অংশ গ্রহনে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনচসিক নির্বাচন” নৌকার পক্ষে গণসংযোগে ফটিকছড়ি উপজেলা চেয়ারম্যাননেত্রকোণা জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হাত্রাপাড়ার কৃতী সন্তান তাজুল ইসলামস্মৃতি এমপি’র রোগমুক্তি কামনায় উপজেলা ছাত্রলীগ নেতাদের দোয়া মাহফিল ও খাদ্য বিতরণবান্দরবান শহরে অগ্নিকাণ্ডে বসতঘর আগুনে পুড়ে ছাইকুড়িগ্রামে স্ত্রী‌কে হত‌্যার ঘটনায় স্বামী বকুলের ফাঁ‌সি‌র আ‌দেশমিথ্যা মাদক মামলায় ফাঁসানোর প্রতিবাদে সংবাদ সম্মেলনঘাটাইলে ঘোড়াদৌড় দেখতে গিয়ে নিখোঁজ|| তিনদিন পর লাশ উদ্ধার

বান্দরবানে দেশীয় ৩৭ লিটার চোলাই মদসহ ১ জন আটক

তপন চক্রবর্তী, বান্দরবান জেলা প্রতিনিধি

বান্দরবানে ৩৭ লিটার দেশীয় চোলাই মদসহ চট্টগ্রামের মাদক ব্যাবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃ্ত ব্যাক্তির নাম মোঃ সুজন (২৪), পিতা মৃত আব্দুল সালামসে ২নং ওয়ার্ড় শিকলবাহা কর্ণফুলী থানাধীন চট্টগ্রামের বাসিন্দা।

পুলিশ সুত্রে জানাযায়, রবিবার (৯ ফেব্রুয়ারি) দুপুর ১টায় বান্দরবান জেলাধীন রেইচা চেক পোষ্টে মা-আয়শা এক্সপ্রেস চট্টমেট্রো ব ১১-০১৭৫ যাত্রীবাহী বাসে অভিযান চালালে ৩৭ লিটার দেশীয় চোলাই মদসহ মোঃ সুজনকে আটক করা হয়।সুজনের স্বীকার উক্তিতে আরো জানাযায় সে বান্দরবান সদরস্থ ক্যাংয়ের মোড় হতে ক্রয় করে ব্যাবসায়ীক উদ্দেশ্যে চট্টগ্রাম নিয়ে যাচ্ছিল।

বান্দরবান সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী সত্যতা নিশ্চিত করে বলেন ৩৭ লিটার দেশীয় চোলাই মদসহ মোঃ সুজনকে আটক করা হয়েছে। আইনানুক ব্যাবস্থা গ্রহন শেষে আদালতে সোপর্দ করা হবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো