English|Bangla আজ ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার বিকাল ৪:৪৪
শিরোনাম
রমজানের শুভেচ্ছা জানিয়েছেন, এস আই গোলাম মোস্তফা।নবীনগরে কুয়েত প্রবাসী ওবায়েদউল্লাহ নিজেস্ব অর্থায়নে দরিদ্রজনগোষ্ঠী মাঝে ইফতার সামগ্রী বিতরননবীনগরে ইয়াবাসহ একাধিক মাদক মামলার আসামি এম এস কে মাহবুব ও সাংবাদিক গ্রেপ্তার!গংগাচড়ায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা আটক – ১পাটগ্রাম থানা লালমনিরহাট জেলায় শ্রেষ্ঠ থানা নির্বাচিতনরসিংদীর শিবপুরে ৪০ দিন জামাতে নামাজ পড়ে পুরস্কার জিতে নিয়েছে ২০ কিশোরদিনাজপুর জেলা ছাত্রলীগ কর্মী’র মাক্স বিতরণচট্টগ্রামে তারাবি দিয়ে অর্ধশতাধিক গ্রামে একদিন আগেই রোজা শুরুধর্ষণের শিকার কিশোরি মা-বাবাকে নিয়ে পালিয়ে বেড়াচ্ছেচাঁদপুরের ফরিদগঞ্জে ইফতার সামগ্রী বিতরণ করে ধ্রুবতারা সমাজ কল্যাণ ফাউন্ডেশন।

বান্দরবানে দীর্ঘ ০৬ বছর পরে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

তপন চক্রবর্তী,
বান্দরবান জেলা প্রতিনিধিঃ

বান্দরবানে দীর্ঘ ছয় বছর পর অনুষ্ঠিত হল বান্দরবান জেলা আঃলীগের ত্রি-বার্ষিক সম্মেলন।এ নিয়ে গত কয়েক দিন ধরে নানা রংএ সজ্জিত ছিল বান্দরবান শহরের বিভিন্ন স্থান ও নির্মিত হয়েছিল সদরস্থ রাজার মাঠে দৃষ্টি নন্দন মঞ্চ।

এই সম্মেলন উপলক্ষে সোমবার (২৫ নভেম্বর) ভোর থেকে বান্দরবান জেলার প্রত্যন্ত অঞ্চল থেকে জয় বাংলা, জয় বঙ্গবন্ধু সহ বিভিন্ন স্লোগানে বিভিন্ন নেতা নেত্রী সহ হাজারো সমর্থক অংশগ্রহন করে মুখরিত করে রাজার মাঠে অনুষ্ঠিত বান্দরবানে জেলা আঃলীগের ত্রি-বার্ষিক সম্মেলন প্রাঙ্গণ।

সকাল ১০টায় বাংলাদেশ আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক, জনাব মাহবুব উল আলম হানিফ, এমপি’র উদ্ভোদনের মাধ্যমে শুরু হয় কাঙ্ক্ষিত বান্দরবান জেলা আঃলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা।

বিনা প্রতিদ্ধন্ধীতায় বান্দরবান জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈ হ্লা সভাপতি হলেও সাধারণ সম্পাদক পদে প্রার্থী ছিলেন ৬জন তারা হলেন পৌর মেয়র ইসলাম বেবী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লক্ষী পদ দাশ,বর্তমান সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, অজিত কান্তি দাশ, জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক সাদেক হোসেন চৌধুরী ও জেলা আওয়ামীলীগের সদস্য ৮নং ওয়ার্ড পৌর কাউন্সিলর হাবিবুর রহমান খোকন তবে সোমবার (২৫ নভেম্বর) সম্মেলন অনুষ্টান শেষে দুপুর ২টায় বান্দরবান সদরস্থ অরুন সারকী টাউনহলে উক্ত ৬জনের সর্ব সম্মতিক্রমে বান্দরবান পৌর মেয়র ইসলাম বেবী’কে সাধারন সম্পাদক হিসেবে মনোনীত করেন।

এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থি্ত ছিলেন, যুগ্ম সাধারণ সম্পাদক,বাংলাদেশ আওয়ামীলীগ জনাব মাহবুব উল আলম হানিফ, এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী,জনাব বীর বাহাদুর উশৈসিং, এমপি, সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ও উপ-মন্ত্রী, পানি সম্পদ মন্ত্রণালয়, জনাব এনামুল হক শামীম,এমপি, প্রচার ও প্রকাশনা সম্পাদক,বাংলাদেশ আওয়ামীলীগ, জনাব আমিনুল ইসলাম আমিন,এমপি, উপ দপ্তর সম্পাদক,বাংলাদেশ আওয়ামীলীগ ও মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী জনাব ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া, কক্সবাজার সংসদ সদস্য, সাতকানিয়ার সংসদ সদস্য ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভী বিভিন্ন জেলা ও বান্দরবান জেলা আঃলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা নেত্রী কর্মী বৃন্ধরা উপস্থিত ছিলেন।

সম্মেলন কে কেন্দ্র করে শহরের শান্তি শৃংখলা বজায় রাখতে বিভিন্ন মোড়, শহরের প্রবেশ পথ,সম্মেলন এলাকার আশেপাশে পর্যাপ্ত পুলিশ মোতায়েন, বান্দরবান শহরের বিভিন্ন স্থানে সেনাবাহিনী ও পুলিশের বিশেষ টহল পরিলক্ষিত হয় এবং শান্তি পূর্ণ ভাবে সম্মেলন কার্যক্রম সম্পন্ন হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো