English|Bangla আজ ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার সকাল ১০:২৪
শিরোনাম
সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আজিজুর রহমান মন্টু।সাপাহারের জবাই বিলে পরিযায়ী পাখি সংরক্ষনে অভয়াশ্রম প্রয়োজনআগৈলঝাড়ায় মুজিব বর্ষ উপলে ৪০ দলের অংশ গ্রহনে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনচসিক নির্বাচন” নৌকার পক্ষে গণসংযোগে ফটিকছড়ি উপজেলা চেয়ারম্যাননেত্রকোণা জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হাত্রাপাড়ার কৃতী সন্তান তাজুল ইসলামস্মৃতি এমপি’র রোগমুক্তি কামনায় উপজেলা ছাত্রলীগ নেতাদের দোয়া মাহফিল ও খাদ্য বিতরণবান্দরবান শহরে অগ্নিকাণ্ডে বসতঘর আগুনে পুড়ে ছাইকুড়িগ্রামে স্ত্রী‌কে হত‌্যার ঘটনায় স্বামী বকুলের ফাঁ‌সি‌র আ‌দেশমিথ্যা মাদক মামলায় ফাঁসানোর প্রতিবাদে সংবাদ সম্মেলনঘাটাইলে ঘোড়াদৌড় দেখতে গিয়ে নিখোঁজ|| তিনদিন পর লাশ উদ্ধার

বাঞ্ছারামপুর উপজেলার “রূপসদী এম ইউ আবুল হাসেম বালিকা উচ্চ বিদ্যালয়ের” শুভ উদ্বোধন

জহিরুল ইসলাম ব্রাহ্মনবাড়িয়াঃ

শুক্রবার সকালে উপজেলার রূপসদী দক্ষিণ পাড়ায় বিদ্যালয় মাঠে উদ্বোধন উপলক্ষ্যে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। নতুন এই বিদ্যালয়টিতে ষষ্ঠ থেকে দশম শ্রেণী পর্যন্ত পড়াশোনা চলবে।

বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি এ. রহিছ খাঁনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি স্থানীয় সাংসদ ক্যাপ্টেন অবসরপ্রাপ্ত এ.বি তাজুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-বাঞ্ছারামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি প্রিন্সিপাল আবুল খায়ের দুলাল, বাঞ্ছারামপুর উপজেলা নির্বাহী কর্মকতা নাসির উদ্দিন সরোয়ার, বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক কবির হোসেন, মাসুদ করিম সাজু, সাংগঠনিক সম্পাদক কাজী জাদিদ আল রহমান জনি, এ.কে.এম শহিদুল হক বাবুল, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আব্দুল আহাদ খোকন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সায়েদুল ইসলাম ভুইয়া বকুল, মহিলা ভাইস চেয়ারম্যান জলি আক্তার, বাঞ্ছারামপুর উপজেলা কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক প্রকৌশলী মোঃ সেলিম মিয়া, মাহাবুবুর রহমান মেমোরিয়াল হাসপাতালের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম।

বিদ্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে ক্যাপ্টেন অবসরপ্রাপ্ত এ বি তাজুল ইসলাম বলেন, “দেশের শিক্ষাব্যবস্থায় আমূল পরিবর্তন এনেছে বর্তমান সরকার। শিক্ষার আলো ঘরে ঘরে পৌঁছে দেওয়ার জন্য শেখ হাসিনার সরকার কাজ করে যাচ্ছে।অর্থনৈতিক কারণে কেউ যেন শিক্ষা থেকে বঞ্চিত না হয়, সেদিকে লক্ষ্য রেখে সরকার প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত বিনা মূল্যে বই দিচ্ছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার শিক্ষার আধুনিকায়নে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করে যাচ্ছে। বর্তমান সরকার বছরের শুরুতে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিচ্ছে। এটা সরকারের বড় সাফল্য।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো